কলেজের সিনিয়ার মেয়েকে বিয়ে, ছাপোষা সংসার, সম্পর্কের টানাপোড়েন, গল্প নিয়ে আসছে ‘শ্রীমতী’ - জানুন কবে রিলিজ করবে ও কারা কারা অভিনয় করছেন ?

shrimati-2022-story-cast-review-release-date

মধ্যবিত্ত বাড়ির অধিকাংশ স্ত্রীর জীবনের পুরোটা সময় চলে যায় সংসার, হেঁশেল, স্বামী ও সন্তানদের নিয়ে। তার মাঝে নিজেদের কথা ভাবার সময়টাও তাঁরা পান না। যদিও বা কিছু করার ভাবনা থাকে তাতে সমাজ, পরিবার বাধা হয়ে দাঁড়ায়। যতটা সম্ভব টেনে নামানোর চেষ্টা করে প্রত্যেকে। হেঁশেল ঠেলতে ঠেলতে নিজেদের অস্তিত্ব সংকট হয়ে যায় মেয়েদের। সেই রকমই একটি ছাপোষা মেয়ে বা স্ত্রীর গল্প নিয়ে বড়পর্দায় আসছে অর্জুন দত্ত পরিচালিত 'শ্রীমতী'।


কলেজের সিনিয়ার মেয়ের সঙ্গে প্রেম, তারপর তাঁকে বিয়ে। তাই নিয়ে হাসি মজা। 'ভাই-বোন' বলে বন্ধু বান্ধবীদের কটাক্ষ। তবে ভালোবাসা অটুট। ছবিতে মূল চরিত্র শ্রীমতী চ্যাটার্জির হিসেবে অভিনয় করছেন স্বস্তিকা মুখার্জি। সংসারের হাল ধরতে গিয়ে যিনি নিজের ভালো মন্দ ত্যাগ করেছেন। শরীরে অতিরিক্ত মেদের জন্য বারবার কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। তাঁর স্বামী অনিন্দ্য চ্যাটার্জির চরিত্রে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী। এই সাধারণ মধ্যবিত্ত জীবনের গল্পের মাঝেও রয়েছে টুইস্ট।

Follow Us On 👇

    

Shrimati 2022 Cast -

শ্রীমতী ছবিতে অভিনয় করেছেন- স্বস্তিকা মুখার্জি, সোহম চক্রবর্তী, তৃণা সাহা, উদয় প্রতাপ সিং, খেয়া চ্যাটার্জি, বরখা বিস্ত সেনগুপ্ত 

Shrimati 2022 directed by - 

শ্রীমতী ছবির পরিচালক - অর্জুন দত্ত (Arjun Dutta)

Shrimati 2022 release date -

শ্রীমতী ছবির মুক্তির তারিখ - ৮ জুলাই, ২০২২


stars-jivani-google-news-banner

Shrimati - 2022  Production

  • Kan Singh Sodha

Shrimati - 2022  Review 👇

Coming Soon...

Shrimati - 2022  IMDB Rating 👇

Coming Soon...

Shrimati - 2022  Budget 👇

Coming Soon...

Shrimati - 2022 Box Office Collection 👇

Coming Soon...

Stars Jivani Keywords: shrimati 2022 bengali movie, shrimati 2022 bengali movie review, shrimati 2022 bengali movie production, shrimati 2022 bengali movie director, shrimati 2022 bengali movie box office collection, shrimati 2022 bengali movie cast, shrimati 2022 bengali movie release date, shrimati 2022 bengali movie story, 

Post a Comment

Previous Post Next Post