Koffee With Karan Season 7 : বিতর্ক কাটিয়ে তারকাদের নিয়ে শুরু হতে চলেছে করণ জোহরের 'কফি উইথ করণ'

koffee-with-karan-season-7

জল্পনা চলছিল জনপ্রিয় টেলিভিশন শো 'কফি উইথ করণব বন্ধ হয়ে যাবে কি না! তারকাদের নিয়ে পরিচালক করণ জোহরের এই শো'তে নানা ধরণের বিতর্কের সূত্রপাত হতে দেখা গিয়েছে। বারবার এই শো'য়ের প্রশ্ন বা অন্যান্য জিনিস নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। তারপরেও খুব সুন্দরভাবে এই শো চালিয়ে গিয়েছেন পরিচালক তথা সঞ্চালক করণ জোহরকে। 


তবে এবার জল্পনা চলছিল শো বন্ধ হওয়া নিয়ে। যদিও জল্পনা ছড়িয়েছিল করণের একটি পোস্টকে ঘিরে। করণ পোস্ট করেছিলেন টিভিতে আর দেখা যাবে না এই শো। তাতেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছিল। তারপরই করণ নাটকীয়ভাবে 'কফি উইথ করণ'-এর সিজন ৭-এর ঘোষণা করেন। তবে সত্যিই তা টিভির পর্দায় দেখা যাবে না। এবার ওটিটিতে মুক্তি পাবে এই শো। ৭ জুলাই অর্থাৎ বৃহস্পতিবার থেকে শুরু হতে চলেছে তারকাদের নিয়ে এই শো।


ট্রেইলারেই দেখা গিয়েছে, শো'য়ে প্রথম অতিথি হিসেবে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাটকে। তাঁদের জুটির নতুন ছবিও আসতে চলেছে। 'রকি অউর রানী কি প্রেম কাহানি' ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে তাঁদের। এবার তাঁরাই হট সিটের জন্য আসতে চলেছেন। গল্প, আড্ডা, প্রশ্নে জমে যেতে চলেছে 'কফি উইথ করণ’।


Stars Jivani Keywords : koffee with karan season 7, koffee with karan 2022, koffee with karan season 7 release date, koffee with karan new season, koffee with karan season 7 watch online, koffee with karan hotstar, koffee with karan 7 time, koffee with karan release date and time, 

Post a Comment

Previous Post Next Post