চোখের বালির বিহারী থেকে আজকের হার্টথ্রব ফেলুদা, বর্তমানে বং ক্রাশ টোটা রায়চৌধুরী

tota-roy-chowdhury-success-story

চোখের বালির বিহারী থেকে আজকের হার্টথ্রব ফেলুদা, বর্তমানে বং ক্রাশ টোটা রায়চৌধুরী

পুষ্পরাগ রায়চৌধুরীকে চেনেন? যদিও এই নামে তিনি কোথাও পরিচিত নন। টোটা রায়চৌধুরী নামটাই তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছে। বাংলা, হিন্দি, তামিল, তেলুগু প্রত্যেকটি ইন্ডাস্ট্রিতে নিজের পসার জমিয়েছেন অভিনেতা। তাঁর অভিনয়ের দক্ষতাই প্রত্যেকটি ইন্ডাস্ট্রিতে তাঁকে পরিচিত মুখ করে তুলেছে। বর্তমানে তিনি বাঙালির হার্টথ্রব। বং ক্রাশ হিসেবে নিজের জায়গায় ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন। টলিউডে ছোটপর্দা হোক বা বড়পর্দা দুটোতেই সমান জনপ্রিয় তিনি। 


Read Here : সফল 'একেনবাবু' থেকে প্রিয় 'লালমোহনবাবু', কেমন ছিল অনির্বাণ চক্রবর্তীর অভিনয়ের যাত্রাপথ?



stars-jivani-google-news-banner


টোটার আসল নাম পুষ্পরাগ রায়চৌধুরী। জন্ম কলকাতায়, তবে কার্শিয়াং স্কুলে পড়াশোনা করেছিলেন তিনি। কলেজের প্রথম বর্ষে পড়াকালীনই ছবি করার সুযোগ পান। তারপর একের পর এক ছবিতে কাজ করেছেন অভিনেতা টোটা। পাশাপাশি টেলিভিশন জগতেও সমান প্রভাব বিস্তার করেছিলেন। সম্প্রতি, শ্রীময়ী ধারাবাহিকে রোহিত সেনের চরিত্রে দর্শকদের নজর কেড়েছিলেন টোটা। এছাড়া পরিচালক ঋতুপর্ণ ঘোষের চোখের বালি ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রাইমা সেনের সঙ্গে বিহারীর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন অভিনেতা। 


Follow Us On 👇

    

সৃজিতের ফেলুদা করে পুনরায় অনুরাগীদের নজরে এসেছে টোটা। ফেলুদা চরিত্রে তিনি যে কতটা মানানসই তা অভিনেতার জনপ্রিয়তাই বলে দেয়। সুঠাম চেহারা, যোগ ব্যায়ামে পারদর্শী, ধারালো দৃষ্টি, শান্ত মস্তিষ্ক ফেলুদার সব গুণের সঙ্গেই তিনি মানিয়ে নিয়েছেন। আর তাতেই হয়ে উঠেছেন বর্তমান সময়ের বং ক্রাশ। সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীর পর টোটা রায়চৌধুরীকেই ফেলুদা হিসেবে পছন্দ করছেন দর্শক মহল।


Tags : tota roy chowdhury biography, tota roy chowdhury life story, tota roy chowdhury success story, 

Post a Comment

Previous Post Next Post