প্রথমে সলমন খানের বোন, পরে বৌদির সঙ্গে প্রেম, জন্মদিনে জানুন অর্জুণ কাপুরের অজানা কিছু তথ্য

top-controversy-of-arjun-kapoor
 

প্রথমে সলমন খানের বোন, পরে বৌদির সঙ্গে প্রেম, জন্মদিনে জানুন অর্জুণ কাপুরের অজানা কিছু তথ্য


তারকাদের বিষয়ে সবসময়ই নানা বিতর্ক শোনা যায়। ব্যক্তিগত জীবন হোক বা কাজের দিক থেকে নানান গুঞ্জন উঠে আসে। আর বলিপাড়ায় তো হামেশাই তাই হচ্ছে। কখনও প্রেম ভাঙছে, কখনও বিবাহবিচ্ছেদ আবার কখনও বন্ধুত্ব ভাঙার খবর পাওয়া যায়। তেমনই এক ব্যক্তিত্ব অভিনেতা অর্জুণ কাপুর। কাজের দিক থেকে তিনি চর্চায় না থাকলে। প্রেম জীবন তাঁর ভীষণ রঙিন। তা নিয়েই খবরের শিরোনামে থাকেন তিনি। ২৬ জুন অর্থাৎ আজ অর্জুণ কাপুরের জন্মদিন । আজকের দিনেই জেনে নেওয়া যাক তাঁর জীবনের কিছু অজানা তথ্য...




stars-jivani-google-news-banner


১. বলিউড গুঞ্জন, সলমন খানের বোন অর্পিতার সঙ্গে অর্জুণের প্রেম শুরু হয়। সলমনের পরিবারের তরফেও এই নিয়ে কোনও আপত্তি ছিল না। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। বিচ্ছেদ হয় তাঁদের।



২. সলমনের বোনের সঙ্গে সম্পর্কের জেরেই বাড়িতে যাতায়াত ছিল অর্জুণের। সেই থেকেই সলমন খানের বৌদি তথা আরবাজের খানের স্ত্রী মালাইকা আরোরার সঙ্গে প্রেম হয় অর্জুণের। তারপরই মালাইকার সঙ্গে আরবাজের সম্পর্কে চিড় ধরে। নতুন করে অর্জুণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মালাইকা।



৩. বর্তমানে ১০ বছরের বড় মালাইকা আরোরার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন অর্জুণ। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাঁদের। তবে বিয়ে প্রসঙ্গে এখনই কিছু বলেননি এই তারকা যুগল।


Follow Us On 👇

    


৪. পেশাগত জীবনে অনেকগুলো ছবিতে কাজ করলেও সেই হিসেবে সফলতা অর্জন করতে পারেননি অভিনেতা। কাজের জন্য কখনই খবরের শিরোনামে আসেননি তিনি।



৫. সলমন খানের সঙ্গে সম্পর্ক ভালো নেই অর্জুণ কাপুরের। বোন অর্পিতার সঙ্গে প্রেমে বিচ্ছেদ। বৌদির সঙ্গে প্রেম সবকিছু নিয়েই ক্ষুব্ধ সলমন।


Tags : arjun kapoor,  arjun kapoor controversy,  arjun kapoor malaika aurora,  arjun kapoor relationships,  arjun kapoor gf,  arjun kapoor wife, 

Post a Comment

Previous Post Next Post