লড়াইয়ের ময়দানে 'মিঠাই' ও 'গাঁটছড়া', টিআরাপি তালিকায় কোন ধারবাহিক শীর্ষে? জানুন...

tollywood-serial-trp-list


লড়াইয়ের ময়দানে 'মিঠাই' ও 'গাঁটছড়া', টিআরাপি তালিকায় কোন ধারবাহিক শীর্ষে? জানুন...


বৃহস্পতিবার মানেই ছোটপর্দার টিআরপি তালিকা প্রকাশের দিন। ধারাবাহিকের দর্শকরা উৎসাহী থাকেন এই টিআরপি লিস্টের জন্য। তাঁদের পছন্দের ধারাবাহিক কে কোন স্থানে রয়েছে তা জানতে আগ্রহী কমবেশি সকলেই। বর্তমানে বাংলার দুই ধারাবাহিক জনপ্রিয়তার শিখরে। যদিও দুই ধারাবাহিক দুটি ভিন্ন চ্যানেলে। একটি 'মিঠাই' ও অন্যটি 'গাঁটছড়া'। লড়াইয়ের ময়দানে কেউ কাউকে এক চুল জায়গা ছাড়তে নারাজ। কোনো সপ্তাহে এ ওকে টক্কর দিচ্ছে তো, পরের সপ্তাহে আরেকজন তাকে। এভাবেই চলছে দুই ধারাবাহিক। 

তবে এই সপ্তাহে মিঠাই ও সিদ্ধার্থ'র প্রেমকে ছাপিয়ে গেল ঋদ্ধিমান ও খড়ির সাংসারিক জীবন। এই সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষ স্থান দখল করেছে 'গাটঁছড়া'। দ্বিতীয় স্থানে রয়েছে 'মিঠাই' ধারাবাহিক। অন্যদিকে, এবারও তৃতীয় স্থান দখল করেছে লালন ও ফুলঝুড়ির 'ধুলোকণা'। তবে এবার দেখে নেওয়া যাক টিআরপি তালিকায় কে কোন স্থানে রয়েছে...

প্রথম- গাঁটছড়া (৮.৪),  দ্বিতীয়- মিঠাই (৮.২), তৃতীয়- ধুলোকণা (৭.৯), চতুর্থ- গৌরী এলো  (৭.৫), পঞ্চম- আলতা ফড়িং (৭.৪), ষষ্ঠ- মন ফাগুন (৬.৯), ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৯), সপ্তম- অনুরাগের ছোঁয়া (৬.২), অষ্টম- আয় তবে সহচরী (৫.৮), নবম- উমা (৫.৬), দশম- আমাদের এই পথ যদি না শেষ হয় (৪.৫)।


Tags: mithai serial, mithai images, soumitrisha kundoo, adrit roy, gantchhor, solanki roy, gourav chatterjee, trp list

Post a Comment

Previous Post Next Post