'বলুন দু*, ডুডু নয়', সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়ে এবার সরব স্বস্তিকা মুখার্জি, পাশে দাঁড়িয়েছেন আরেক অভিনেত্রী শ্রুতি দাস

swastika-mukharjee-replied-to-netizens


'বলুন দু*, ডুডু নয়', সোশ্যাল মিডিয়ার ট্রোলিং নিয়ে এবার সরব স্বস্তিকা মুখার্জি, পাশে দাঁড়িয়েছেন আরেক অভিনেত্রী শ্রুতি দাস

'ট্রোলিং' কথাটার সঙ্গে এখন সকলেই পরিচিত। সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হননি এরম খুব কম মানুষ আছে। বিশেষ করে সেলিব্রিটিরা। টলিউড হোক বা বলিউড, আবার ঢালিউড হোক বা হলিউড। কমবেশি ট্রোলের শিকার হতে হয় সকলকেই। ট্রোলারদের বিশেষ করে নজর থাকে অভিনেত্রীদের দিকে। কে কেমন পোশাক পরল, কার কেমন সাজ সব নিয়েই উৎসাহী থাকে নেটিজেনরা। তারপর সেটি খারাপ লাগলে, তা নিয়ে চলে ট্রোল। মাত্রা ছাড়িয়ে যায় সেই ট্রোল।


Read Here : দশ বছর আগে হেমলক্ সোসাইটি থেকে আজকের ফেলুদা, কীভাবে সৃজিত পেলেন সফলতার সিঁড়ি  


এর আগে সোশ্যাল মিডিয়ায় ট্রোল নিয়ে সরব হয়েছেন অনেকেই। কমবেশি সকলেই রুখে দাঁড়িয়েছেন। এবার সরব হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ট্রোলিংয়ের জবাব দিলেন তিনি। বলা যায়, ট্রোলারদের মুখে 'সপাটে চড়' বসালেন স্বস্তিকা। সোশ্যাল মিডিয়ায় আগাগোড়াই সক্রিয় অভিনেত্রী। অন্যায় দেখলে পিছু না হটে রুখে দাঁড়াতেই ভালোবাসেন তিনি। এবারও তার অন্যথা হল না। কিছু 'অশিক্ষিত'-দের মুখে ঝামা ঘষে দিলেন তিনি। 


Read Here : সামান্থার প্রাক্তন স্বামীর নতুন প্রেমিকা কেড়েছেন দর্শকদের মন জানুন কে এই আকর্ষণীয়া......


ফেসবুকে তিনি লেখেন, 'বলুন দু*, ডুডু নয়। নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু।' এই পোস্ট করে সরব হন অভিনেত্রী। তাঁর পাশে দাঁড়িয়েছেন আরেক অভিনেত্রী শ্রুতি দাস। তিনিও ট্রোলিংয়ের বিরুদ্ধে মন্তব্য করেছেন। এছাড়া সাধারণ মানুষও নানান মন্তব্য করে স্বস্তিকা মুখোপাধ্যায়ের পাশে দাঁড়িয়েছেন।


Follow Us On 👇

facebook-follow-starsjivani  instagram-follow-starsjivani  twitter-follow-starsjivani



stars-jivani-google-news-banner


Tags: swastika Facebook post, shruti das facebook post, swastika mukharjee photos,  

Post a Comment

Previous Post Next Post