নন্দনে ঠাঁই পেয়েছে রাজ চক্রবর্তীর 'হাবজি গাবজি', বাদ পড়ল সৃজিতের 'x=প্রেম', ক্ষোভে ফুঁসছেন পরিচালক!

srijit-mukherji-raj-chakraborty-faceoff


নন্দনে ঠাঁই পেয়েছে রাজ চক্রবর্তীর 'হাবজি গাবজি', বাদ পড়ল সৃজিতের 'x=প্রেম', ক্ষোভে ফুঁসছেন পরিচালক!


৩ জুন অর্থাৎ শুক্রবার মুক্তি পেয়েছে বাংলার দুই জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর দুটি ছবি। সৃজিত পরিচালিত ‘X=প্রেম’ আর রাজ পরিচালিত ‘হাবজি গাবজি’, এই দুটি ছবি নিয়েই দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা গিয়েছিল। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন প্রত্যেকেই। একদিকে, 'হাবজি গাবজি' মোবাইল নিয়ে সচেতনতার বার্তা দেয়, অন্যদিকে, সৃজিতের ‘X=প্রেম’ অন্য ঘরানার ছবি। দুটি ছবি নিয়েই আশাবাদী দর্শক মহল।

কিন্তু ছবি মুক্তির আগেই জট পাকলো দুই পরিচালকের মাঝে। নাম না করে, শুধুমাত্র ইঙ্গিতে রাজ চক্রবর্তীকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন সৃজিত। কিন্তু বিষয়টা ঠিক কী? আচ্ছা তবে স্পষ্ট করেই বলা যাক, ‘হাবজি গাবজি’ নন্দন ১-এ শো পেলেও ‘X=প্রেম’ কোনও শো পায়নি। সেই প্রসঙ্গেই একটি টুইট করেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। টুইটে তিনি  লেখেন, 'একই দিনে মুক্তি পাচ্ছে দুটি ছবি। দু’জনই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র একজন ছাড়পত্র পেয়েছেন।আদর্শগত ও ন্যায়সঙ্গত কারণে দু’টি ছবিরই ছাড়পত্র পাওয়া উচিত ছিল। নাহলে একজনও পাবেন না।' এতেই নাম না করে রাজকে নিশানা করেন সৃজিত। নন্দনে শো না পাওয়া নিয়ে ক্ষোভ উগড়ে দেন তিনি।

সৃজিত টুইটে প্রশ্ন করতেই সোশ্যাল মিডিয়াতেই তাঁকে পালটা জবাব দেন 'হাবজি গাবজি'র পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লেখেন, 'হাবজি-গাবজি নিয়ে কন্ট্রোভার্সি করে লাভ নেই।' পরবর্তীতে এ বিষয় নিয়ে সংবাদমাধ্যমের সামনে স্পষ্ট বক্তব্য দিয়েছেন রাজ।

Tags: srijit mukherjee movies, x=prem, srijit mukherjee, srijit mukherjee wife, raj chakraborty, Habji gabji, raj chakraborty wife, raj chakraborty production house, Nandan

Post a Comment

Previous Post Next Post