আজ ভারতের সর্বোচ্চ ধনী অভিনেতার প্রথম সিনেমা "দিওয়ানা"তে তার প্রাপ্য স্যালারি কত ছিল জানেন, হাসবেন সবাই ..

shah-rukh-khan-salary-for-his-first-movie-deewana

আজ ভারতের সর্বোচ্চ ধনী অভিনেতার প্রথম সিনেমা "দিওয়ানা"তে তার প্রাপ্য স্যালারি কত ছিল জানেন, হাসবেন সবাই .. 


আজ বলিউডের বাদশাহ হিন্দি সিনেমার জগতে ৩০ বছর পূর্ণ করলেন। এই অভিনেতা দিল্লির এক সাধারণ পরিবার থেকে উঠে এসেছিল বলিউডের অলিতে গলিতে নিজেকে সম্রাট প্রমাণ করতে। জীবনটা মোটেই সহজ ছিল না তার, না ছিল ফিল্মি জগতে কেউ চেনা পরিচিত, না ছিল বিপুল টাকা পয়সা, মূলত মানসিক জোর ও উচ্চাকাঙ্ক্ষাই তার সফলতার আসল রহস্য। 


Follow Us On 👇

    


আজ বলিউডের সর্বোচ্চ বিত্তশালী এই অভিনেতার বর্তমান সম্পত্তি প্রায় ৫০০০ কোটিরও বেশি, তবে তিনি খুব সহজেই যে এই বিপুল অর্থের মালিক হয়েছেন সেটা নয়। 



তার প্রথম সিনেমা ছিল দিওয়ানা। ২৫ জুন, ১৯৯২ সালে এই সিনেমা দিয়েই তার অভিষেক ঘটে বলিউড সাম্রাজ্যে। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। খুব অল্প সময়েই বলিউডের অলিতে গলিতে রাজ করতে শুরু করে এই ব্যক্তি। একের পর এক হিট সিনেমা দিয়েছেন তিনি। 


stars-jivani-google-news-banner


আজকের এই সফল অভিনেতার প্রথম সিনেমা দিওয়ানাতে তার স্যালারি শুনে হয়তো এখন অনেকেই হাসবেন, জানেন কত টাকা? মাত্র ৪ লাখ টাকার বিনিময়ে তিনি এই সিনেমায় সাইন করেছিলেন। তবে আজকে এই অভিনেতা ভারত তথা বিশ্বের অন্যতম বিত্তশালী অভিনেতা। 


Tags : srk, shah rukh kahn, shah rukh khan first movie salary, shah rukh khan total income, shah rukh khan total wealth, shah rukh khan total money, 30 years of shah rukh khan, 

Post a Comment

Previous Post Next Post