'রূদ্রবীণার অভিশাপ'-এ ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে, আলাপ-শ্রুতি কি পেল রাগ সঞ্জীবনীর হদিশ? জানুন সম্পূর্ণ গল্প

শুরুটা হয়েছিল 'তানসেনের তানপুরা' ওয়েব সিরিজের মাধ্যমে। প্রথম ও দ্বিতীয় সিজন চূড়ান্ত সাফল্য পেয়েছিল। সেখানেই পরিচয় হয়েছিল আলাপ ও শ্রুতির সঙ্গে। যত গল্প এগোয় ততই আলাপ শ্রুতির প্রেম ও ক্লাসিক্যাল মিউজিক দর্শকদের মনজয় করে নিয়েছে। ক্রমশ জটিল রহস্য ঘনীভূত হলেও গল্পের শেষে তানসেনের তানপুরার হদিশ পায় গল্পের নায়ক আলাপ। সিরিজে আলাপের ভূমিকায় অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও শ্রুতির ভূমিকায় রয়েছেন রূপসা চট্টোপাধ্যায়। এবার 'রূদ্রবীণার অভিশাপ' নিয়ে নতুন গল্পে ফিরে এসেছেন আলাপ-শ্রুতি জুটি। এই সিরিজের প্রথম সিজন আগেই মুক্তি পেয়েছে। সেখানে নাদ ও সাজ এই দুটি নতুন চরিত্রের আবির্ভাব ঘটেছে। তবে সিজনের শেষে রহস্য আরও জটিল হয়। তাই দ্বিতীয় সিজনের অপেক্ষায় ছিলেন দর্শকরা।



stars-jivani-google-news-banner

Rudrabinar Obhishaap Season 2 Story 👇

প্রথম সিজনে দুজনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সিজনে আরেকজনের মৃত্যুর আভাস রয়েছে। এই সিজনে নাদের চরিত্র আরও ভয়ানক হয়ে উঠেছে। পাশাপাশি নাদ ও সাজের সাময়িক প্রেম পর্বও দেখানো হবে। এখানে নাদের চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস। সাজের চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া রায়। অন্যদিকে, সঞ্জিবনী রাগ উদ্ধার করতে প্রানপণ খাটছে আলাপ। নাদ চরিত্রটি নিজের ভয়ঙ্কর রূপ ধারণ করছে। ধীরে ধীরে প্রকাশ পাচ্ছে নাদের কুকর্ম। সকলের সামনে পর্দা ফাঁসও হতে চলেছে। আলাপ নাকি নাদ শেষ পর্যন্ত কে সঞ্জিবনী রাগ উদ্ধার করবে। সেটিই এখন দেখার বিষয়। 

Follow Us On 👇

    

Rudrabinar Obhishaap Season 2 Release Date 👇

1st July 2022

Rudrabinar Obhishaap Season 2  Review 👇

Coming Soon...

Rudrabinar Obhishaap Season 2  IMDB Rating 👇

Coming Soon...

Rudrabinar Obhishaap Season 2 Cast 👇

বিক্রম চট্টোপাধ্যায়, রূপসা চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দিতিপ্রিয়া রায়, শ্রীলেখা মিত্র, দেবশঙ্কর হালদার


Stars Jivani Keywords: rudrabinar obhishaap part 2, rudrabinar obhishaap season 2, rudrabinar obhishaap episode, rudrabinar obhishaap season 1, rudrabinar obhishaap song, rudrabinar obhishaap songs, rudrabinar obhishaap episode, rudrabinar obhishaap watch online free, rudrabinar obhishaap watch online, 

Post a Comment

Previous Post Next Post