মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্যের জেরে গ্রেপ্তার, কে এই রোদ্দুর রায়? কী তাঁর পরিচয়?

roddur-roy-arrested-from-goa

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্যের জেরে গ্রেপ্তার, কে এই রোদ্দুর রায়? কী তাঁর পরিচয়?

মুখের ভাষার জন্য সবসময়ই চর্চায় রয়েছেন রোদ্দুর রায়। সোশ্যাল মিডিয়াতে সকলেরই জানা তাঁর মুখের ভাষা ঠিক কেমন। এ নিয়ে বহুবার ট্রোলড হতে হয়েছে তাঁকে। বহু মানুষের অপছন্দের তালিকাতেও রয়েছেন তিনি। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে অশ্লীল মন্তব্য করেন তিনি। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ভাইরাল হতেই আরও একবার চর্চার শিরোনামে উঠে আসে রোদ্দুর রায়। তারপরই তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় রোদ্দুরকে। 


কে এই রোদ্দুর রায়? কী তাঁর পরিচয়? সোশ্যাল মিডিয়ায় কেন জনপ্রিয় তিনি? তবে খোলসা করে সব বলা যাক, রোদ্দুর রায় একজন ইউটিউবার। এই নামেই তাঁর চ্যানেল রয়েছে। এর আগে রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গান বিকৃত করে গাওয়ার অভিযোগে চর্চায় আসেন তিনি। এছাড়া রবীন্দ্রনাথ ঠাকুর প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে থেকেছেন। 


জানা গিয়েছে, রোদ্দুরের আসল নাম অনির্বাণ রায়। রামনগর কলেজ থেকে স্নাতকোত্তর পড়াশোনা করেছেন তিনি। তারপর নয়ডায় কিছুদিন চাকরিও করেছেন। অশ্রাব্য গালিগালাজের জন্য সোশ্যাল মিডিয়ায় পরিচিত। চেতনা বিজ্ঞান নিয়েও গবেষণা করেছেন তিনি। তাঁর আপলোড করা গান, কবিতা সে সবকিছুর অঙ্গ বলে জানা গিয়েছে। 'মোক্সা রেনেসাঁ' নামে একটি উপন্যাস লিখেছেন তিনি। মনোবিজ্ঞান নিয়ে একটি বইও লিখেছেন রোদ্দুর।

Tags: roddur roy , roddur roy wife, roddur roy meme, roddur roy funny pic, roddur roy pic, roddur roy books, roddur roy sticker, roddur roy meme template, roddur roy gif, roddur roy poem,

Post a Comment

Previous Post Next Post