পরনে বিকিনি, কপালে টিপ সঙ্গে হাতে চুরি, অষ্টাদশী প্রিয়াঙ্কার ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়

priyanka-chopra-shares-bikini-look-in-maldives

পরনে বিকিনি, কপালে টিপ সঙ্গে হাতে চুরি, অষ্টাদশী প্রিয়াঙ্কার ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়

জীবন থেকে কেটে গেছে আরও ২২টা বছর। অষ্টাদশী মেয়েটার সঙ্গে বর্তমান ৪০ বছরের মেয়েটার বিস্তর ফারাক। বদলে গিয়েছে ফ্যাশন সেন্স, দেহের গঠন, সৌন্দর্যের বর্ণনা। সবকিছুই এখন অন্যরকম। সেই অষ্টাদশী মেয়েটা এখন গৃহিণী ও এক সন্তানের মা। সেই ২২ বছর আগের স্মৃতিচারণা করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

 


নিজের ১৮ বছর বয়সের বিকিনি পরা ছবি পোস্ট করেছেন পিগি চপস। ছবিতে দেখা যাচ্ছে, কালো-বাদামি রঙের বিকিনি পরে রয়েছেন প্রিয়াঙ্কা। সঙ্গে কপালে কালো টিপ, হাতে চুড়ি। শরীরজুড়ে লালিত্যের ছটা, কোথাও কোনও মেদ নেই। সমুদ্রের পারে লাস্যময়ী হয়ে ধরা দিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, এই ছবি তোলার সময় তাঁর বয়স ছিল ১৮ বছর। সেই ২০০০ সালেই তিনি ‘মিস ওয়ার্ল্ড’-এর খেতাব জিতেছিলেন। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার পুরনো ছবি দেখে লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।


Tags : priyanka chopra new bikini look, priyanka chopra age, priyanka chopra wedding, priyanka chopra height, priyanka chopra movies and tv shows, priyanka chopra baby, priyanka chopra net worth, priyanka chopra first movie, priyanka chopra husbad, priyanka chopra sister, priyanka chopra height in feet, priyanka chopra new bikini look in maldives, 

Post a Comment

Previous Post Next Post