স্তন ক্যান্সারে আক্রান্ত পরদেশ সিনেমার শাহরুখের সহঅভিনেত্রী মহিমা চৌধুরী, কী বললেন তাঁর লড়াই প্রসঙ্গে?


স্তন ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী, কী বললেন তাঁর লড়াই প্রসঙ্গে?


বলিউডে অর্থাৎ স্বপ্নের জগতে তাঁর যাত্রা শুরু হয়েছিল ১৯৯৭ সালে। 'পরদেশ' ছবির মধ্য দিয়ে শাহরুখ খানের বিপরীতে ডেবিউ হয়েছিল অভিনেত্রী। তারপর একের পর এক ছবি। ক্রমশ দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। 'দাগ-দ্য ফায়ার', 'পেয়ার কই খেল নেহি', 'দিওয়ানে', 'কুরুক্ষেত্র', 'বাগবান' সহ একাধিক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।


বৃহস্পতিবার মহিমা চৌধুরী সম্পর্কে উদ্বেগজনক তথ্য সামনে আসে। সোশ্যাল মিডিয়া থেকে জানা যায়, স্তন ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী। কেমো থেরাপির পর পালটে গিয়েছে তাঁর চেহারা। এতদিন এ কথা কাউকেই জানাননি তিনি। তবে অভিনেত্রীর অনুমতি নিয়েই এ বিষয়টি প্রকাশ্যে আনেন বলিউড তারকা অনুপম খের। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। তাতেই মহিমার ক্যান্সারে লড়াই সম্পর্কে জানা যায়। গল্প বলতে গিয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী। তিনি জানান, অনুপম ছাড়া বলিউডের আর কাউকেই এ কথা তিনি জানাননি। অনুপম খের কুর্নিশ জানিয়েছেন অভিনেত্রীকে। 


Tags: mahima chaudhry, cancer, mahima chaudhry husbad,mahima chaudhry, cancer news, mahima chaudhry breast cancer, breast cancer causes, mahima chaudhry cancer, mahima chaudhry age, mahima, anupam kher wife, 

Post a Comment

Previous Post Next Post