ফেলুদার তোপসে কিংবা কাহানির রানা, পরমব্রত চ্যাটার্জির ব্যক্তিগত ও অভিনয় জীবনের অজানা গল্প

parambrata-chatterjee-unkwon-facts



পরমব্রত বহুসংখ্যক টেলিভিশন সিরিজ, টেলিফিল্ম, শর্ট ফিল্ম এবং ফিচার ফিল্মে অভিনয় করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রুদ্রনীল ঘোষ অভিনীত জিয়ো কাকা ছিল তাঁর পরিচালনায় সৃষ্ট প্রথম ফিচার ফিল্ম। তার পরিচালনায় সৃষ্ট দ্বিতীয় ফিচার ফিল্ম ছিল হাওয়া বদল। কাহানির সাফল্যের সাত মাস পরে, তিনি জেফরি ডি. ব্রাউন দ্বারা একটি হলিউড ফিল্মে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন, যিনি 1986 সালে তাঁর প্রথম শর্ট ফিল্ম Sold এর জন্য একাডেমি পুরস্কার জিতেছিলেন।


stars-jivani-google-news-banner

পরমব্রত তার কর্মজীবন শুরু করেছিলেন বাংলা টেলিভিশন এবং চলচ্চিত্র দিয়ে। সন্দীপ রায়ের নির্দেশনায় তিনি ফেলুদার কাল্পনিক চরিত্র তোপসে চরিত্রে অভিনয় করেছেন। এরপর তিনি বিদ্যা বালান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাথে কাহানি (2012) চলচ্চিত্রে অভিনয় করেন  যা দিয়ে তার হিন্দি সিনেমায় অভিষেক ঘটে। তার উল্লেখযোগ্য কাজগুলি হল ভালো থেকো (2003), বাইশে শ্রাবণ (2011), জেফরি ডি. ব্রাউন পরিচালিত Sold (2014), কাদম্বরী (2017), অনুকুল (2017), ট্রাফিক (2018), পরি (2018), রামপ্রসাদ কি তেরভি। (2019), দ্বিতিয় পুরুষ (2020), বুলবুল (2020)

Follow Us On 👇

    


তিনি সতীনাথ চট্টোপাধ্যায় এবং সুনেত্রা ঘটকের পুত্র | আশীষ চন্দ্র ঘটক, গীতা ঘটক এবং চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক ঘটক এরা সবাই তার পরিবারের সদস্য, প্রখ্যাত বাঙালি লেখিকা মহাশ্বেতা দেবী পরমব্রত চট্টোপাধ্যায়ের কাকিমা।
এক সময় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। বর্তমানে তিনি প্রায় এক দশক ধরে নেদারল্যান্ডসের ডাক্তার Ike Schouten এর সাথে সম্পর্কের মধ্যে রয়েছেন।

30 মে 2011-এ, তিনি সহকর্মী রুদ্রনীল ঘোষের সাথে তাদের নিজস্ব প্রোডাকশন হাউস, ওয়ার্কশপ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড চালু করেন|

তার আগত সময়ে যে সিনেমাগুলি আসতে চলেছে সেগুলি হল - 
  • ডক্টর বক্সী
  • হেডলাইন
  • মানবজমিন
  • লহ গৌরাঙ্গের নাম রে 
তার আগত সময়ে যে ওয়েব সিরিজগুলি আসতে চলেছে সেগুলি হল - 
  • জুগারিস্তান
বাংলা চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির রিয়েলিটি শো-এর একটি পর্বের সময়, পরমব্রত চ্যাটার্জি তার সহ-অতিথি তথা অভিনেতা রুদ্রনীল ঘোষের সৌজন্যে অসাবধানতাবশত তিনি একটি বিতর্কের অংশ হয়েছিলেন। হোস্টের সাথে কথা বলার সময় তিনি দাবি করেছিলেন একবার এই দুই অভিনেতা একই মেয়েকে ডেট করেছিলেন। তিনি সেখানেই থেমে থাকেননি তিনি  মেয়েটির বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেন, মেয়েটিকে একটি 'খেলার মাঠের’ সাথে তুলনা করেন , সেই খেলার মাঠে রুদ্রনীল সকালে 'খেতেন' এবং পরমব্রত সন্ধ্যায় ‘খেলতেন’ এই ধরনের মন্তব্যও করেন।

কাহানির সাফল্য তার বাংলা ফিল্ম ক্যারিয়ারে একটি বিশাল টার্নিং পয়েন্ট হিসাবে প্রমাণিত হয়েছিল। মুক্তির কয়েক মাসের মধ্যেই পরমব্রত অনেক বাংলা ছবির অফার পেয়েছিলেন। 

Tags: parambrata chatterjee, parambrata chatterjee best films, parambrata chatterjee upcoming films, parambrata chatterjee controversy, parambrata chatterjee gf name, parambrata chatterjee wife, 


Post a Comment

Previous Post Next Post