সামান্থার প্রাক্তন স্বামীর নতুন প্রেমিকা কেড়েছেন দর্শকদের মন জানুন কে এই আকর্ষণীয়া......

naga-chaitanya-dating-major-star-sobhita-dhulipala


সামান্থার প্রাক্তন স্বামীর নতুন প্রেমিকা কেড়েছেন দর্শকদের মন জানুন কে এই আকর্ষণীয়া......

সামান্থা এখন শুধু দক্ষিণী সিনেমা নয় সমগ্র ভারতের জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন। তার শেয়ার করা কিছু হট ছবি এখন নেটিজেন মহলে ব্যাপক সাড়া ফেলেছে। কথায় আছে ডিভোর্স ও ব্রেকআপের পর নারীরা যেন আরও সুন্দর হয়ে যান ঠিক তেমনটাই ঘটেছে সামান্থার সাথে। 

সাম্প্রতিক তবে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন সামান্থার প্রাক্তন স্বামী নাগা চৈতন্য। তার প্রেমের গুঞ্জন আগে থেকেই শুরু হয়েছিল তবে এখন তা সর্বজন সম্মতি পেল। বেশ কিছুদিন ধরেই এই নায়িকার সাথে তার নাম জুড়ে দেওয়া হচ্ছিল এখন তাদের একসাথে দেখাও যাচ্ছে বিভিন্ন মহলে। 

কে এই অভিনেত্রী এই নিয়ে নেটিজেনদের আগ্রহের শেষ নেই। এই অভিনেত্রীকে আপনারা দেখেছেন "Made in Heaven" এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজে। তার শেষ সিনেমা হল মহেশবাবু প্রযোজিত মেজর, যেখানে তিনি এখন হোটেল রুমে আটকে পড়া মহিলা যিনি এক ব্রিটিশ শিশুকে বাঁচানোর জন্য নিজের সর্বস্ব দিয়েছেন এমন একটি চরিত্রে অভিনয় করেছেন। 

এই অভিনেত্রীর নাম হল সবহিতা ধূলিপালা, তাদের একসাথে একই হোটেলে থাকতে দেখা যাচ্ছে ও সিনেম জগতে তাদের প্রেমের গুঞ্জন এখন সর্বত্র। 

Tags : naga chaitanya Samantha photos, naga chaitanya lover, naga chaitanya movies, sobhita dhulipala hot, sobhita dhulipala dating naga chaitanya, sobhita dhulipala and naga chaitanya, 

Post a Comment

Previous Post Next Post