তরুণ প্রজন্মকে বহু গান উপহার দিয়েছেন, কিংবদন্তী বালাসুব্রহ্মণ্যমের নজর কেড়েছিলেন গায়ক মহম্মদ ইরফান

mohammad-irfan-unknown-facts

বলিউডকে একাধিক গান উপহার দিয়েছেন তিনি। তরুণ প্রজন্মের হাতে সুন্দর সুন্দর গান তুলে দিয়েছেন। ভারতের অন্যতম সঙ্গীতশিল্পী মহম্মদ ইরফান। পর পর অনেক গান গেয়ে শ্রোতাদের মনজয় করেছেন ইরফান। জনপ্রিয় সিনেমাগুলোর সুপারহিট গান গেয়েছেন তিনি। 


stars-jivani-google-news-banner

মহম্মদ ইরফানের জন্ম ও পরিচয়-

ইরফান হায়দ্রাবাদে জন্মগ্রহণ করেন। এরপর হায়দ্রাবাদের অল সেন্টস হাইস্কুলে পড়াশোনা শেষ করেন। শিক্ষক রামচারী ইরফানের সঙ্গীতের তালিম দেন। ইরফান আমুল স্টার ভয়েস অফ ইন্ডিয়ার পাশাপাশি সা রে গা মা পা চ্যালেঞ্জ ২০০৫-এর একজন প্রতিযোগীও ছিলেন। সেখানে তিনি ইসমাইল দরবারের ইয়ালগার হো ঘরানায় ছিলেন। 


মহম্মদ ইরফানের কর্মজীবন-

হায়দ্রাবাদের একটি মিউজিক্যাল ইনস্টিটিউটে একটি কনসার্টের সময় ইরফান কিংবদন্তী গায়ক এস.পি. বালাসুব্রহ্মণ্যমের নজরে পড়েছিলেন। বালাসুব্রহ্মণ্যম তাঁকে এ.আর. রহমান, মণি রত্নম পরিচালিত ২০১০ সালের রাবন চলচ্চিত্রের জন্য ব্যাকগ্রাউন্ড ভোকালের সুযোগ করে দেন। ইরফান "বেহেনে দে" গানটি রেকর্ড করেছিলেন। বেশ জনপ্রিয় হয়ে উঠেছে গানটি। এখনও ওই গান মিউজিক চার্টের শীর্ষে রয়েছে। একই বছর, তিনি মিঠুনের লামহা-র জন্য "সালাম জিন্দেগি" এবং "রহমত জারা" দুটি গান গেয়েছেন। "রহমত জারা" গানটির জন্য তিনি সেরা গায়কের পুরস্কার পান।


Follow Us On 👇

    

ইরফান মুকেশ ভাট-প্রযোজিত ২০১১ সালের সিনেমা মার্ডার ২-এ অরিজিৎ সিং এবং সাইম ভাটের সাথে "ফির মহব্বত" অভিনয় করেছিলেন। গানটি বাণিজ্যিকভাবে সফল হয়েছিল এবং রেডিও এয়ারপ্লে পেয়েছিল। তিনি সঙ্গীত পরিচালক সাজিদ-ওয়াজিদ, হিমেশ রেশামিয়া, মিট ব্রস অঞ্জন, জিৎ গাঙ্গুলীর সাথে গেয়েছিলেন।


মহম্মদ ইরফানের জনপ্রিয় গান-

ইয়ারিয়ানের "Barrish", সিটিলাইটসের "Muskurane", এক ভিলেনের "Banjara", দ্য এক্সপোজের "Dard Dil ke" এবং কিক থেকে "Tu hi tu"। মিথুন শর্মা রচিত ও রচিত "Banjara" গানটি বাণিজ্যিকভাবে সফল হয়েছিল।


Stars Jivani Keywords : mohammad irfan singer , mohammad irfan singer wife, mohammad irfan singer instagram, mohammad irfan singer age, mohammad irfan singer images, mohammad irfan singer songs, mohammad singer irfan biography, mohammad irfan singer girlfriend,  

Post a Comment

Previous Post Next Post