ফের খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন মালাইকা আরোরা, কুপোকাত নেটদুনিয়া

ফের খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন মালাইকা আরোরা, কুপোকাত নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করার জন্য সবসময়েই খবরের শিরোনামে ও চর্চায় থেকেছেন মালাইকা আরোরা। কখনও বিকিনি, কখনও জিমের পোশাকে আবার কখনও ঝাঁ চকচকে পার্টিতে পোশাকের জন্য তাঁকে ট্রোল হতে হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। লাগাতার তাঁর পোস্ট দেখা যায়। অভিনেত্রীর ছবিগুলো অনেকেই পছন্দ করেন আবার অনেকেই তা নিয়ে ট্রোল করেন। যদিও পছন্দের তালিকা সেখানে বেশি। 


সম্প্রতি, অভিনেত্রী মালাইকা অরোরা তুরস্কে ছুটি উপভোগ করছেন। সেখান থেকেই নানান সময়ে নানান পোশাকে তাঁর নতুন ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও সমুদ্রের মাঝে, কখনও বিলাসবহুল হোটেল থেকে ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে ফ্যাশন আইকন মালাইকা মোহময়ী রূপে ধরা দিয়েছেন। অভিনেত্রীর অনুরাগীরা এই ছবিগুলোতে সুন্দর সুন্দর প্রতিক্রিয়া জানিয়েছেন। ক্রমশ ভাইরাল হচ্ছে তাঁর বিদেশ ভ্রমণের নানান মুহূর্ত।


 

প্রসঙ্গত, অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অর্জুণ কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। বেশ অনেক বছর ধরেই তাঁদের প্রণয়ের সম্পর্ক। গুঞ্জন উঠেছিল, চলতি বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অর্জুণ-মালাইকা। তবে আদৌ তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন কী না তা সময়ের অপেক্ষা। 


Tags: malaika arora, malaika arora age, malaika arora husband, malaika arora images, malaika arora Instagram, malaika arora children, malice aurora hot,

Post a Comment

Previous Post Next Post