লম্বা চুল, দাড়ি-গোঁফের সঙ্গে ওয়ান পিস, সোনমের সাধের ছবি ভাইরাল! কে এই শিল্পী? জানুন...

leo-kalyan-in-sonam-kapoor's-baby-shower-picture-viral


লম্বা চুল, দাড়ি-গোঁফের সঙ্গে ওয়ান পিস, সোনমের সাধের ছবি ভাইরাল! কে এই শিল্পী? জানুন...


১৬ জুন, বৃহস্পতিবার ছিল সোনম কাপুরের বেবি শাওয়ার অর্থাৎ সাধ। সেই সাধের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গোলাপী পোশাকে অন্ত্বঃসত্তা অভিনেত্রী সোনমকে মোহময়ী লাগছিল ওই অনুষ্ঠানে। গানে, আড্ডায় ভরপুর ছিল বিদেশের মাটিতে বলিউড অভিনেত্রীর বেবি শাওয়ার। ঘরোয়া অনুষ্ঠান হলেও বেশ আড়ম্বরেই পালন করা হয়েছিল এই অনুষ্ঠানে। তবে নেটিজেনদের নজরে পড়েছে বিশেষ এক ব্যক্তি। যিনি সমস্ত অনুষ্ঠান মাতিয়ে রেখেছিলেন। অনেকেই জানতে চেয়েছেন কে তিনি? কী তাঁর পরিচয়? অনুষ্ঠানে তাঁর ভূমিকাই বা কী?


লম্বা চুল, দাড়ি, গোঁফ সঙ্গে ওয়ান পিস ও গলায় মালা। অনুষ্ঠানের মাঝে গান গেয়ে তিনি পরিবেশ পরিবর্তন করেছেন। সোনমের ছবির গান 'মাসাক্কালি' গেয়ে মুগ্ধ করেছেন শ্রোতাদের। ছোট পোশাক পরিহিত এই শিল্পীর নাম লিও কল্যান। তিনি একজন ব্রিটিশ-পাকিস্তানি গায়ক। নিজের পোশাক ও স্টাইলের জন্য বর্তমানে আলোচনায় রয়েছেন তিনি। লিও একজন সমকামী। সেই বিষয় নিয়ে রাখঢাক করেননি তিনি। সোশ্যাল মিডিয়াতেই তার প্রকাশ রয়েছে।


Tags: sonam kapoor, sonam kapoor wedding, sonam kapoor images, sonam kapoor pregnant, sonam kapoor movie, leo kalyan, singer

Post a Comment

Previous Post Next Post