সফল ইউটিউবার, প্রথমেই ধরমা ফিল্মসে অভিনয়, জন্মদিনে জানুন প্রযুক্তা কোলির রঙিন জীবন

know-prajakta-koli-unknown-facts-on-her-birthday


সফল ইউটিউবার, প্রথমেই ধরমা ফিল্মসে অভিনয়, জন্মদিনে জানুন প্রযুক্তা কোলির রঙিন জীবন


ভারতের জনপ্রিয় ইউটিউবারদের নাম বলতে হলে তাঁর নাম কিছুতেই বাদ দেওয়া যায় না। মেয়ে কনটেন্ট ক্রিয়েটারদের তালিকায় কার্যত তিনি শীর্ষেই রয়েছেন।  ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবার সংখ্যা ৬ মিলিয়ন পার। ইনস্টাগ্রামে মিলিয়ন মিলিয়ন ফলোয়ার। আজ সেই মিষ্টি মেয়েটা জন্মদিন। তিনি হলেন ইউটিউবার প্রযুক্তা কোলি। থুড়ি, তিনি এখন শুধুমাত্র ইউটিউবার নন। সম্প্রতি বলিউডে ডেবিউ করেছেন প্রযুক্তা। বিগ বাজেটের সিনেমা দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছেন। প্রথমেই ধরমা ফিল্মসের প্রোডাকশনে 'যুগ যুগ জিও' ছবিতে কাজ করেছেন। অনিল কাপুর, নিতু কাপুর, বরুন ধওয়ান, কিয়ারা আডবানির সঙ্গে অভিনয় করেছেন তিনি।



stars-jivani-google-news-banner


ব্যক্তিগত জীবন বা কাজের জীবন নিয়ে কমবেশি সবাইকেই কটাক্ষ বা সমালোচনার শিকার হতে হয়। তবে প্রযুক্তার ক্ষেত্রে ব্যাপারটা অন্য। কাজের দিক দিয়ে তিনি বহু প্রশংসা পেয়েছেন। তবে সমালোচনায় তাঁর নাম জড়ায়নি বললেই চলে। মজার ভিডিও, অভিনয়, বিদেশ ভ্রমণ সবকিছু দিয়ে অনুরাগীদের মনে ক্রমশই জায়গা করে নিয়েছেন তিনি। 

Follow Us On 👇

    

বাবা মায়ের একমাত্র মেয়ে প্রযুক্তা কোলি। রেডিও জকি হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। তবে সেই কাজে বেশিদিন মন টেকাতে পারেননি প্রযুক্তা। কাজ ছেড়ে বেরিয়ে এসে ইউটিউবার হওয়ার সিদ্ধান্ত নেন। শূন্য থেকে শুরু করেন সবকিছু। মজার ভিডিও, অভিনয়, ঘোরাঘুরি সবকিছুর ভিডিও আপলোড করা শুরু করেন। ক্রমেই জনপ্রিয়তা লাভ করেন। ধীরে ধীরে দর্শকদের প্রিয় মানুষ হয়ে ওঠেন প্রযুক্ত। এবার তাঁর মুকুটে নয়া পালক। বলিউডের মতো স্বপ্নের দুনিয়ায় পা ফেলেছেন তিনি। সদ্য মুক্তি পাওয়া সিনেমার জন্য সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন প্রযুক্তা কোলি।


Tags : prajakta koli,  prajakta koli life story,  prajakta koli controversy, prajakta koli brithday, prajakta koli net worth,  prajakta koli education,  prajakta koli haircut name, 

Post a Comment

Previous Post Next Post