বাস্তবে প্রেম করছেন 'পিলু'র আহির-রঞ্জা? জল্পনায় এবার ইতি টানলেন অভিনেতা গৌরব-ইধিকা

gourab-roy-choudhury-idhika-paul-relationship-rumours


বাস্তবে প্রেম করছেন 'পিলু'র আহির-রঞ্জা? জল্পনায় এবার ইতি টানলেন অভিনেতা গৌরব-ইধিকা


টলিপাড়ায় হামেশাই সম্পর্কের ভাঙা ও গড়ার খবর পাওয়া যায়। প্রতিনিয়তই অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। সেগুলোর মধ্যে কিছুটা সত্য হয় আবার কিছু কিছু বিষয় পুরোটাই কাল্পনিক। তবে 'যা রটে তার কিছুটা তো বটে'। সেরমই টলিপাড়ায় বেশ কিছুদিন ধরেই 'পিলু' সিরিয়ালের প্রধান চরিত্র আহির ও আরেকটি চরিত্র রঞ্জার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে এসেছে। অর্থাৎ গৌরব রায়চৌধুরী ও ইধিকা পালের প্রেমের গুঞ্জনে সরগরম নেটদুনিয়া। তবে এবার সমস্ত জল্পনায় ইতি টানলেন অভিনেতা অভিনেত্রী। 


গুঞ্জন, গৌরব ও ইধিকা একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। শুটিং ফ্লোরেও একে অপরকে চোখ হারাচ্ছেন বলে খবর। এ বিষয়ে গৌরব সরাসরি কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে একটি ভিডিওর মাধ্যমে সমস্ত কিছু স্পষ্ট করেছেন। ইনস্টাগ্রামের ভিডিওতে দেখা যাচ্ছে, শুটিং ফ্লোরে ইধিকা গৌরবের সমস্ত কিছুর ওপর খেয়াল রাখছে। কখনও রুমাল, কখনও জল, কখনও স্ক্রিপ্ট এগিয়ে দিচ্ছে। এগুলো কেউ দেখে তাঁদের প্রেমের গুঞ্জন রটিয়ে দিয়েছে। তাতেই হাসির রোল। সুতরাং বোঝাই যাচ্ছে, তাঁরা শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্কে রয়েছে।


অন্যদিকে, ইধিকা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, গৌরব আর তিনি শুধুমাত্র ভালো বন্ধু। তিনি বলেন, 'আমরা নায়ক নায়িকা চরিত্র করলে এই গুঞ্জন মানা যেত। আমি অন্য কারোর সঙ্গে জুটিতে রয়েছি। সেক্ষেত্রে কেন এই গুঞ্জন তা জানা নেই। বিষয়টি সম্পূর্ণ অবাস্তব।'

Tags: Gourab roy choudhury, Idhika Paul, Tollywood, Rumours, Serial, Pilu

Post a Comment

Previous Post Next Post