মাত্র ১৯ বছরেই অভিনেত্রী হিসেবে সফল দিতিপ্রিয়া রায়, আগামীদিনে কী কী কাজ করছেন তিনি?

ditipriya-roy-upcoming-movies

মাত্র ১৯ বছরেই অভিনেত্রী হিসেবে সফল দিতিপ্রিয়া রায়, আগামীদিনে কী কী কাজ করছেন তিনি?


'রানীমা' হিসেবে সকলের চোখের মণি তিনি। মাত্র ১৯ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সফলতার চূড়ায় দিতিপ্রিয়া রায়। এই বয়সেই একাধিক কাজ করেছেন অভিনেত্রী। শুধু তাই নয় 'করুনাময়ী রানী রাসমণি' ধারাবাহিকে রানীমার মতো একটি কঠিন চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন তিনি। ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই দর্শকদের ড্রয়িং রুম ও মনে সমানভাবে জায়গা করে নিয়েছেন তিনি। যদিও এই কাজই তাঁর প্রথম নয়। এর আগে 'অপরাজিত', 'দূর্গা' সহ একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দিতিপ্রিয়ার উপস্থিতি লক্ষ করা গেছে। শুধু তাই নয় সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'রাজকাহিনী' ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এছাড়া একাধিক ছবিতে দিতিপ্রিয়া অভিনয় করেছেন।



বর্তমানে একাধিক ছবি ও ওয়েব সিরিজ রয়েছে দিতিপ্রিয়ার ঝুলিতে। তার মধ্যে একটি বলিউডের ওয়েব সিরিজ। ‘পাতাল লোক’ খ্যাত অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে। 'স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’ ছবিতে দেখা মিলবে তাঁর। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক বৃন্দা মিত্র। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এছাড়া হইচইতে 'রুদ্রবীণার অভিশাপ' ওয়েব সিরিজে সাজের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি, হইচইয়ের ‘ডাকঘর’ সিরিজের শ্যুটিং শেষ করে নতুন কাজে লন্ডনে ব্যস্ত দিতিপ্রিয়া। তার মাঝেই অভিনেতা বিক্রমের সঙ্গে সিকিমে, আদিত্য সেনগুপ্তর ছবির শুটিং করেছেন অভিনেত্রী। 


Follow Us On 👇

    


সামনেই রয়েছে তাঁর অন্যান্য ছবির মুক্তি। জুনের শেষে ‘অচেনা উত্তম’ এবং জুলাই মাসের মাঝামাঝি মুক্তি পাবে ‘কলকাতা চলন্তিকা’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ছবি ‘আয় খুকু আয়’। লন্ডনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ক্রুশল আহুজার সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। তবে বর্তমানে 'আয় খুকু আয়' ছবির সাফল্য চুটিয়ে উপভোগ করছেন দিতিপ্রিয়া রায়।



stars-jivani-google-news-banner


Tags : ditipriya roy, say khaki aay, ditipriya roy upcoming works, 

Post a Comment

Previous Post Next Post