সুপারস্টার দেব - International Day Against Drug Abuse Rally থেকে ড্রাগ মুক্ত বাংলা গড়ার উদ্দেশ্যে বার্তা দিলেন

dev-attends-rally-in-international-day-against-drug-abuse

শুধু অভিনেতা নন, একজন ভালো মানুষ ও সমাজ সেবক হিসেবে দেব বাংলার সবাইকে বিশেষ বার্তা দিলেন - International Day Against Drug Abuse Rally থেকে 


দেব শুধু অভিনেতা নন, তিনি একজন সমাজ সেবক। করোনার সময় দুর্গতদের মুখে খাবার তুলে দেওয়া থেকে শুরু করে, ঘাটালে যখন বন্যায় জেরবার হয়েছেন তার এলাকার মানুষ তিনি এগিয়ে এসেছে হেল্প করার জন্য।

তার চরিত্র বারংবার সামনে এসেছে আমাদের সামনে, তেমনটাই হল আজ। কলকাতার রাস্তায় সবাইকে একত্রিত করে এই বার্তা দিলেন যে ড্রাগসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী জুন মালিয়া, সায়ন্তিকা। সকলেই তৃণমূল কর্মী, তারা বারংবার নিজেদের মমতা বন্দ্যোপাধ্যায়ের উপযুক্ত সহযোগী রূপে প্রমাণ করেছেন।


stars-jivani-google-news-banner


দেব যেন মাটির মানুষ, তার পারিপার্শ্বিক পরিবেশে তার উপস্থিতি যে স্নিগ্ধতার পরিবেশ সৃষ্টি করে তা অন্যন্য। তিনি এর আগেও সমাজের খুঁটি নাটি নিয়ে আমাদের সামনে হাজির হয়ছেন, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন। তার এই চরিত্র তাকে শ্রেষ্ঠ করে তুলেছে। 


Follow Us On 👇

    



দেব এক স্পষ্টবাদী ব্যক্তি ও সমাজ সেবক রূপে আমাদের মনে বিশেষ স্থান দখল করে নিয়েছেন। তার প্রতি বাংলার মানুষের ভালোবাসা ক্রমশ বেড়েই চলছে। 

Tags: dev social work, dev movies, dev on international day against drug abuse,

Post a Comment

Previous Post Next Post