সোনাম কাপুরের জীবনের বিতর্কিত ৭ টি অজানা তথ্য, জানুন সমস্ত আজ তার জন্মদিনে ......

controversies-of-sonam-kapoor-on-her-birthday

ফ্যাশানিস্তা সোনম কাপুরের জন্মদিন, ক্যারিয়ারে তাঁর বিতর্কিত মন্তব্যগুলি ফিরে দেখা যাক...

৩৭ বছরে পা দিলেন বলিউডের ফ্যাশানিস্তা সোনম কাপুর। আজ তাঁর জন্মদিন। তবে এবারের জন্মদিন প্রতিবারের তুলনায় অনেকটাই আলাদা। এবার মা হতে চলেছেন সোনম কাপুর। বেশ অনেকদিন আগেই সেই খবর প্রকাশ্যে এনেছিলেন। এখন তাঁর বেবি বাম্পের ছবি প্রায় সর্বত্রই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তাই এবছর জোড়া শুভেচ্ছায় ভাসছেন অভিনেত্রী। তবে বলিউড ক্যারিয়ারে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছে। যদিও কারণ তিনি নিজেই। তাঁর বিতর্কিত মন্তব্যের কারণে তিনি বারবার চর্চায় এসেছিলেন। তবে এখন তিনি বলিউড থেকে কিছুটা দূরেই সুখে সংসার করছেন স্বামী আনন্দ আহুজার সঙ্গে। চলুন ফিরে দেখা যাক তাঁর বিতর্কিত মন্তব্যগুলি...


১. সোনমের ক্যারিয়ারের প্রথম ছবি 'সাওয়ারিয়া'। সেখানে তাঁর বিপরীতে ছিলেন রণবীর কাপুর। রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তারপর তাঁদের বিচ্ছেদের পর রণবীর প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন। অভিনেত্রী বলেন, 'রণবীর মাম্মাস বয়'। তাতেই সরগরম হয় বলিপাড়া।


২. অভিনেত্রী বলেন, 'ভারতীয় পুরুষদের ফ্যাশন সেন্স নেই। সমকামী পুরুষরাই ফ্যাশন বোঝেন।' অর্থাৎ ভারতের সমকামীরাই একমাত্র ফ্যাশন বোঝেন।


৩. ঐশ্বর্য রাইকে সোনম আন্টি বলে সম্বোধন করেন। কারণ হিসেবে জানান, বাবা অনীল কাপুরের সঙ্গে ঐশ্বর্য ছবি করেছেন তাই আন্টি বলে ডেকেছেন।


৪. অভিনেত্রী পরিণীতি চোপড়ার ড্রেসিং সেন্স নিয়েও সোনম কটাক্ষ করেছিলেন। বিতর্কিত মন্তব্য করেছিলেন।


৫. দীপিকা পাডুকন প্রসঙ্গে সোনম বলেন, 'দীপিকার নিজস্ব কোনো ফ্যাশন সেন্স নেই।'


৬. একটি শো'তে প্রয়াত সুশান্ত সিং রাজপুত সম্পর্কে মন্তব্য করেন। অভিনেতাকে না চেনার ভান করেন তিনি। সুশান্তের আকস্মিক মৃত্যুর পর সেই ভিডিও ক্লিপ ভাইরাল হয়। আর তাতেই ক্ষুব্ধ হয় নেটদুনিয়া। 


৭. সোনম এক সাক্ষাৎকারে বলেন, ' যারা কুৎসিত তাঁরাই অভিনয় করতে পারে আর কেউ পারে না।' এই মন্তব্য করে তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিশানায় রেখেছিলেন। 


Tags: sonam kapoor marriage, sonam kapoor pregnant, sonam kapoor age, sonam kapoor husband, sonam kapoor picture, sonam kapoor controversies,

Post a Comment

Previous Post Next Post