রবিবার মানেই ছুটির আমেজ, গোয়েন্দা-রহস্য-বাস্তবতায় মজে থাকুক দিনটি, রইল হইচই - এর ৫টি ওয়েব সিরিজের তালিকা

best-web-series-to-watch-on-this-weekend

রবিবার মানেই ছুটির আমেজ, গোয়েন্দা-রহস্য-বাস্তবতায় মজে থাকুক দিনটি, রইল ৫টি ওয়েব সিরিজের তালিকা


থাতেই আছে 'সানডে, ফানডে'। রবিবার মানেই আয়েশ, মজা করার দিন। বাঙালি হলে তো কথাই নেই। রবিবারের দুপুর মানে পাতে কষা মাংস আর ধোঁয়া ওঠা ভাত। তারপর চিন্তামুক্তভাবে ঘুম। তবে রবিবার গোটা দিনটাই যদি রহস্য, রোমাঞ্চ, গোয়েন্দা গল্পে ভরপুর থাকে? তবে কেমন হয়? সেদিক দিয়ে বাংলার সবথেকে বড় প্ল্যাটফর্ম হইচই-এর তুলনা নেই। আপনার জন্য রইল ৫টি ওয়েব সিরিজের তালিকা...


Follow Us On 👇

    

১. মহাভারত মার্ডাস - সদ্যই মুক্তি পেয়েছে হইচই। ভরপুর রোমাঞ্চ রয়েছে। পাশাপাশি মহাভারত সম্বন্ধে বিস্তারিত ধারণা দেওয়া রয়েছে সিরিজটিতে। শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, অর্জুণ চক্রবর্তী সহ একাধিক অভিনেতা রয়েছে এখানে। 


২.সুন্দরবনে বিদ্যাসাগর - সুন্দরবনের বিধবাদের নিয়ে একটি গল্প। যেখানে বাস্তবতা, রাজনীতি সবকিছু রয়েছে। বঞ্চিতদের পুণরায় সমাজে প্রতিষ্ঠা করার গল্প রয়েছে। উষসী রায় ও ঋদ্ধি সেন নিখুঁত অভিনয় করেছেন। এছাড়াও তাবড় তাবড় অভিনেতা রয়েছে সিরিজটিতে।


stars-jivani-google-news-banner

৩. গোরা - মজাদার গোয়েন্দা চরিত্র গোরা। ভুলে যাওয়ার অভ্যেস রয়েছে গোরা গোয়েন্দার। তার মাঝেই জটিল রহস্য কীভাবে সমাধান করছে সেটাই অবাক বিষয়। গোরার চরিত্রে রয়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। 


৪. টিকটিকি - অনিবার্ণ ভট্টাচার্য ও কৌশিক গাঙ্গুলি অভিনীত টিকটিকি ওয়েব সিরিজটিতে ভরপুর রোমাঞ্চ রয়েছে। টানটান উত্তেজনা রয়েছে সিরিজটিতে। দু'জনের অভিনয়ই নজর কেড়েছে।


৫. মার্ডার ইন দ্য হিলস - অঞ্জন দত্ত পরিচালিত এই সিরিজটি সম্পূর্ণ দার্জিলিংয়ে শ্যুটিং হয়েছে। পাহাড়ে একটি খুন নিয়ে রহস্য ক্রমশ ঘনীভূত হয়। আস্তে আস্তে সেই রহস্যের জট কাটতে থেকে সিরিজের শেষে।


এই পাঁচটি সিরিজ অবশ্যই দেখতে পারেন ছুটির দিনে।


Tags : hoichoi top 5 webseris, hoichoi best webseries, hoichoi crime thriller webseries, 

Post a Comment

Previous Post Next Post