মলদ্বীপে সমুদ্রের পাশে সাইকেল চালাচ্ছেন বিরাটপত্নী, পেছনে বসে ছোট্ট ভামিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

anushka-sharma-shares-memories-from-maldives-with-her-beloved-virat-kohli-vamika

 

মলদ্বীপে সমুদ্রের পাশে সাইকেল চালাচ্ছেন বিরাটপত্নী, পেছনে বসে ছোট্ট ভামিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

মলদ্বীপের সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গেছেন ক্রিকেটার বিরাট কোহলি। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা ও তাঁদের ছোট্ট মেয়ে ভামিকা। ছুটিতে গিয়ে নানা মুহূর্তের ছবি পোস্ট করেছেন অনুষ্কা। কখনও সুইম স্যুটে আবার কখনও মনোকিনিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন বিরাটপত্নী। এবার সমুদ্র সৈকতে ছুটি কাটানোর সুন্দর মুহূর্তগুলির একটি ভিডিও করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অনুষ্কা।  

সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, রিসর্টের চারপাশে সাইকেল চালাচ্ছেন অনুষ্কা। আর সাইকেলের পেছনে রয়েছেন ছোট্ট ভামিকা। মেয়েকে সাইকেলে চাপিয়েই সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি।  যদিও এবারও ভামিকার মুখ দেখা যাচ্ছে না। ভিডিওটির সঙ্গে সুন্দর একটি ক্যাপশনও দিয়েছেন অভিনেত্রী। তাতেই বোঝা যায় স্বামী ও মেয়ের সঙ্গে চুটিয়ে ছুটি কাটিয়েছেন অনুষ্কা। 

এর আগেও মলদ্বীপ থেকে অনুষ্কা শর্মা একটি কালো সুইম স্যুটে তাঁর একার ছবি শেয়ার করেছিলেন। তারপর কমলা রঙের মনোকিনিতে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

Tags: Anushka Sharma, Virat Kohli, Bold Look, Actress, Bollywood, Instagram, anushka sharma in bold look, anushka sharma in black dress, anushka sharma in hot look, anushka sharma in black dress, anushka sharma holiday with vamika,   

Post a Comment

Previous Post Next Post