প্রথমবার হলিউড ছবির শুটিংয়ে লন্ডনে আলিয়া, নববধূকে সঙ্গ দিতে বিদেশ পৌঁছলেন কে? রণবীর নাকি অন্য কেউ!

alia-bhatt-in-london-for-hollywood-movie

প্রথমবার হলিউড ছবির শুটিংয়ে লন্ডনে আলিয়া, তাঁকে সঙ্গ দিতে বিদেশ পৌঁছলেন কে? রণবীর নাকি অন্য কেউ!


সদ্য বিয়ে সেরেছেন আলিয়া ভট্ট ও রণবীর কাপুর। ধুমধাম করে না হলেও ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। তারপরই ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন দুই তারকাই। সামনেই মুক্তি পাবে তাঁদের প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'। এই ছবির শুধুমাত্র মোশন পোস্টার ও টিজার মুক্তি পেয়েছে। এছাড়া তারকা দম্পতির বিয়ের আগেই এই ছবির একটি গান মুক্তি পেয়েছে। তবে বিয়ের পর দিন থেকেই চূড়ান্ত ব্যস্ত আলিয়া ও রণবীর। অন্যদিকে, হলিউডে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভট্ট। ছবির শুটিংয়ে পৌঁছে গিয়েছেন লন্ডনে। তবে রণবীর-ঘরণীর সঙ্গ দিতে কে পৌঁছেছেন সেখানে?


আলিয়া ভট্টের সঙ্গে লন্ডনে পৌঁছে গিয়েছেন তাঁর মা সোনি রাজদান ও বোন শাহীন ভট্ট। লন্ডনের একটি রেস্তোরাঁতে তিনজনে একসঙ্গে ছবি দিয়েছেন। তাতেই স্পষ্ট হয়েছে। আলিয়াকে সঙ্গ দিতে সেখানে পৌঁছে গিয়েছেন মা ও বোন। সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হলিউড ছবি ‘দ্য হার্ট অফ স্টোন’-এ ইরানি অভিনেত্রী গ্যাল গ্যাডতের সঙ্গে শুটিং করছেন রণবীর-ঘরণী। আলিয়াকে সঙ্গ দিতে লন্ডনে পাড়ি দিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান এবং বোন। দুই মেয়েকে নিয়ে লন্ডনের এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন মা সোনি। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন।


Tags: alia bhatt photos, alia bhatt bikini, alia bhatt without makeup, alia bhatt in saree, alia bhatt childhood, alia bhatt movies

Post a Comment

Previous Post Next Post