কেন শুধু মুঘলদের পড়ানো হয়? ভারতীয় সম্রাটদের পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্তি করতে হবে - জানুন বিস্তারিত

akshay-kumar-says-history-books-have-less-on-prithviraj-chauhan-more-on-mughals

কেন শুধু মুঘলদের পড়ানো হয়? ভারতীয় সম্রাটদের পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্তি করতে হবে - জানুন বিস্তারিত 

অক্ষয় কুমারকে অনেকেই ভারতের দক্ষিণপন্থী রাজনীতির সাথে যুক্ত করে থাকেন। তিনি ক্রমাগত ইসলাম বিরোধী চলচ্চিত্র করছেন এই বিতর্ক সাম্প্রতিক সময় বারবার উঠে এসেছে। সাম্প্রতিক তিনি ৩০০ কোটি বাজেটের পৃথ্বীরাজ চৌহান সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনয় দক্ষতা নিয়ে কোনো সন্দেহ না থাকলেও তার মন্তব্যগুলো সর্বদাই বিতর্কিত। 

সাম্প্রতিক তিনি আর এক বিতর্কিত মন্তব্য করেছেন, যেখানে তিনি বলেছেন যে " ভারতীয় শিক্ষা ব্যবস্থায় মুঘল সাম্রাজ্যের ইতিহাস ও ভারতীয় সম্রাটদের ইতিহাসের মধ্যে সাম্যাবস্থা নেই, ভারতীয় পাঠ্যপুস্তকে মুঘল সম্রাটদের মহান ও সাহসী হিসেবে দেখানো হলেও,ভারতীয় সম্রাটদের সেই সম্মান দেওয়া হয়নি"। এই বিষয়ে তিনি ভারতীয় সরকারকে হস্তক্ষেপ করতে বলেছেন। 

অনেকেই মনে করছেন তার এই মন্তব্যের কারণ তিনি সাম্প্রতিক পৃথ্বীরাজ সিনেমায় অভিনয় করছেন, এটি শুধু একটু পাবলিসিটি স্টান্ট। দ্রুত জানা যাবে তার এই মন্তব্য তার সিনেমার কতটা সুবিধা করতে পারবে?

Tags: akshay kumar with modi, akshay kumar memes, akshay kumar speech, akshay kumar on hinduism, akshay kumar on muhal, akshay kumar interview, prithviraj movie review, prithviraj movie budget, prithviraj movie collection, prithviraj chauhan movie collection, prithviraj chauhan movie review,

Post a Comment

Previous Post Next Post