কেবল একটি গোলাপে ঢাকা শরীর, রুবিনার লাস্যময়ী রূপে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

rubina-dialik-goes-viral-for-her-look


কেবল একটি গোলাপে ঢাকা শরীর, রুবিনার লাস্যময়ী রূপে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া


ছোটপর্দার একটি জনপ্রিয় নাম রুবিনা দিলাইক। একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। এছাড়া রিয়ালিটি শো থেকেও বেশ জনপ্রিয় হয়েছেন রুবিনা। শুধুমাত্র টিভির পর্দাই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। রোজই কিছু না কিছু পোস্ট করেন অভিনেত্রী। নানান পোজে, নানান লুকে ক্রমশই উত্তাপ ছড়াচ্ছেন তিনি। নিজের লুক থেকে শুরু করে ফিটনেস সবকিছু নিয়েই সতর্কে থাকেন অভিনেত্রী। 


এবার সোশ্যাল মিডিয়ায় নতুন একটি লুকের ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালেন রুবিনা। নগ্ন শরীরে শুধুমাত্র একটি গোলাপ। ওই লাল গোলাপ দিয়েই ঢাকা পুরো শরীর। লাস্যময়ী রূপে অনুরাগীদের ধরা দিয়েছেন অভিনেত্রী। পোস্ট করার পরই ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ছবি। রুবিনার ছবি দেখে মুগ্ধ হন ভক্তরা। যদিও সাহসী পোশাকে ছবি রুবিনার কাছে খুব একটা বড় বিষয় নয়। নানান সময়ে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর মনোকিনি পরা ছবিতেও মুগ্ধ হয়েছেন ভক্তরা। ঘুরে বেড়াতে ভালোবাসেন অভিনেত্রী। তাই কখনও সমুদ্র সৈকত থেকে আবার কখনও পাহাড় থেকে বিভিন্ন সময় বোল্ড লুকে নজর কেড়েছেন রুবিনা দিলাইক।


Tags:  rubina dilaik, rubina dilaik Instagram, rubina dilaik age, rubina dilaik in saree, rubina dilaik husband, rubina dilaik height

Post a Comment

Previous Post Next Post