উন্মুক্ত নাভি, কালো পোশাকে বোল্ড লুকে করণের পার্টি ধরা দিলেন 'ন্যাশানাল ক্রাশ' রশ্মিকা

  

rashmika-mandana-in-bold-look-at-karan-johar-birthday-party


উন্মুক্ত নাভি, কালো পোশাকে বোল্ড লুকে করণের পার্টি ধরা দিলেন 'ন্যাশানাল ক্রাশ' রশ্মিকা

জন্মদিনের পার্টি যেন চাঁদের হাট। প্রায় গোটা বলিউডকে দেখা গেল পরিচালক তথা প্রযোজক করণ জোহরের ৫০ বছরের জন্মদিনে। যদিও শুধুমাত্র বলিউড তারকারাই নয়, উপস্থিত ছিলেন দক্ষিণী তারকারা। বলিউডের হৃত্বিক রোশন ও তাঁর চর্চিত প্রেমিকা সাবা আজাদ, আমির খান ও তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও থেকে শুরু করে করিনা কাপুর, মালাইকা আরোরা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান সহ একাধিক তারকা উপস্থিত ছিলেন। আর এই জন্মদিনের অনুষ্ঠানেই বড় ঘোষণা করেছিলেন করণ জোহর। তাঁর পরবর্তী ছবির কথা ঘোষণা করেন পরিচালক।


বুধবারের ঝাঁ চকচকে অনুষ্ঠানে বলিউডের পাশাপাশি দক্ষিণের তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয় দেভরকোন্ডা, রশ্মিকা মান্দানা। বিলাসবহুল পার্টিতে রশ্মিকা মান্দানার বোল্ড লুক ছিল নজরে পড়ার মতো। কালো পোশাকে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। স্লিভ্লেস, উন্মুক্ত নাভিতে উজ্জ্বলতা ঠিকরে পড়ছিল অভিনেত্রী। বিজয় দেভরকোন্ডাও পরেছিলেন কালো। পাপারাৎজির সামনে দুজনকে একসঙ্গে পোজ দিতেও লক্ষ্য করা গিয়েছে।


প্রসঙ্গত, কিছুদিন আগেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন 'হার্ট থ্রব' বিজয় দেভরকোন্ডা। কাশ্মীরে ছবির শুটিং চলাকালীন তিনি ও সামান্থা রাউত প্রভু জখম হন। তাঁদের গাড়ি নদীতে পড়ে যায়। তবে দুজনেই বর্তমানে অক্ষত রয়েছেন।


Tags: Rashmika Mandana, Karan Johar, Birthday Party, Vijay Devorkonda


Post a Comment

Previous Post Next Post