প্রকাশ্যে রুকমাকে চুমু, তবে কি ভালোবাসার কথা জনসমক্ষে স্বীকার করলেন অভিনেতা রাহুল!


rahul-kiss-rooqma-in-public


প্রকাশ্যে রুকমাকে চুমু, তবে কি ভালোবাসার কথা জনসমক্ষে স্বীকার করলেন অভিনেতা রাহুল!


টলিউড অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায়ের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যায়। টলিপাড়ায় এই গুঞ্জন নতুন নয়। তাঁদের প্রথম ধারাবাহিক 'দেশের মাটি' জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই প্রেমের খবর কানাঘুষো শোনা গিয়েছে। ওই ধারাবাহিকে রাহুল ও রুকমার রসায়ন ছিল চোখে পড়ার মতো। অল্প কয়েকদিনেই তাঁদের জুটিকে ভালোবাসায় ভরিয়েছিল দর্শকরা। রিল লাইফের মতো রিয়েল লাইফেও তাঁদের প্রেম চলছে কী না তা জানার জন্য উৎসাহী ছিলেন অনুরাগীরা। তবে সব কথা নস্যাৎ করেছেন দুজনেই। কয়েকটি সাক্ষাৎকারে তাঁদের সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্ব বলে জানিয়েছেন তাঁরা।


তবে মঙ্গলবার একটি ছবিকে ঘিরে জল্পনা শুরু হয়েছে। তবে কী নিজেদের প্রেমের সম্পর্কের কথা জনসমক্ষে মেনে নিলেন তাঁরা? ইনস্টাগ্রামে কী ছবি দিয়েছেন রাহুল? তাতে কী বা জল্পনা শুরু হয়েছে? তবে খোলসা করে বলা যাক, অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, অভিনেত্রী রুকমাকে চুমুতে ভরিয়ে দিচ্ছেন রাহুল। আর ক্যাপশনে লেখা রয়েছে, 'এই এত্তটা ভালোবাসি'। তাতেই শুরু হয়েছে জল্পনা। অনুরাগীরা মনে করছেন তাঁদের সম্পর্ক স্বীকৃতি পেয়েছে। যদিও পোস্টের বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। তবে এটা কি নিছকই 'বন্ধুত্ব'? তা সময় হলেই বোঝা যাবে।



প্রসঙ্গত, 'দেশের মাটি' ধারাবাহিকে রাহুল রুকমার জুটি জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই তাঁদের নিয়ে আবার ধারাবাহিক বানানোর দাবি তুলেছিলেন দর্শকরা। তারপরই 'লালকুঠি' নামক ধারাবাহিকে তাঁদের জুটিকে আনা হয়েছে। বর্তমানে সেই ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত তাঁরা।


Tags: rahul arunodoy banerjee, rahul arunodoy banerjee instagram post, Rooqma Roy, Rooqma Roy love life, Rooqma Roy age      

Post a Comment

Previous Post Next Post