ট্রেলার মুক্তির পরই ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক, কারণ কী? জানুন…

netizens-boycott-lal-singh-chaddha-movie



ট্রেলার মুক্তির পরই ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক, কারণ কী? জানুন…


ছবি মুক্তি তো দূরের কথা, ট্রেলার মুক্তির পরই বিতর্কে জড়াল ‘লাল সিং চাড্ডা’। বলিউড সুপারস্টার আমির খান প্রযোজিত ও অভিনীত ছবি ‘লাল সিং চাড্ডা’। অভিনেতার বিপরীতে মূল চরিত্রে রয়েছে করিনা কাপুর খান। এই দুই জনপ্রিয় অভিনেতার আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’। এই ছবিরই ট্রেলারই রবিবার ঘটা করে প্রকাশ করা হয়েছিল। আমির খানের প্রযোজনা সংস্থা ট্রেলারটি প্রকাশ করে। তারপরই বিতর্কের ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ছবিকে বয়টকের ডাক দেয় একদল নেটিজেন। ছবিটি না দেখার আহ্বান জানানো হয়।


এই বয়কটের ডাক দেওয়ার কী কারণ? কেন ট্রেলার মুক্তির পরই মারমুখী হয়ে উঠল জনগণ? এ বিষয়ে তবে খোলসা করেই বলা যাক। বহুদিন আগে আমির খান ভারত নিয়ে কিছু উলটো মন্তব্য করেছিল। তিনি বলেছিলেন, ভারতে থাকা যায় না। এখান থেকে চলে যাবেন তিনি। আরও বলেন, শিবলিঙ্গে দুধ না ঢেলে তা শিশুদের খাওয়াতে। এতেই ক্ষুব্ধ হয় নেটিজেনরা। অন্যদিকে, করিনা কাপুর খানও কিছু বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন, ‘আমাদের ছবি দেখতে আসবেন না।‘ নেটাগরিকরা তাঁদের এই চরম অসন্তুষ্ট হয়। ফলে তাঁদের আসন্ন ছবি বয়কটের ডাক দেন। তাই ট্রেলার মুক্তির পরই সরব হন প্রত্যেকে।

Tags: lal singh chaddha trailer, lal singh chaddha actor, lal singh chaddha actress, lal singh chaddha release date, amir khan, kareena kapoor khan

Post a Comment

Previous Post Next Post