সাম্প্রতিক বলিউডের Controversy Queen কঙ্গনা রাউতকে বোল্ড লুকে দেখা যাচ্ছে, জানুন কারণ কী ?

 

kangana-ranaut-bold-look

সাম্প্রতিক বলিউডের Controversy Queen কঙ্গনা রাউতকে বোল্ড লুকে দেখা যাচ্ছে, জানুন কারণ কী ? 

কঙ্গনা রানাউত হল বলিউডের বিতর্ক কুইন। ক্রমাগত বিতর্ক সৃষ্টি করে তিনি লাইম লাইটে থাকতে পছন্দ করলেও তার সিনেমায় তার কোনো প্রভাব দেখা যায় না। কঙ্গনা শেষ কিছু বছরে যে সিনেমাগুলো করেছেন তার মধ্যে অধিকাংশ ফ্লপ হয়েছে। তার শেষ হিট সিনেমা পাঙ্গা। 


কঙ্গনা রানাউত শেষ এক বছর ধরে বিভিন্ন শো তে বোল্ড অবতারে নিজেকে উপস্থাপিত করেছেন। মাঝে একবার তিনি অন্যান্য তারকাদের পোশাক নিয়ে মন্তব্য করলেও এখন তিনি নিজেই মুক্ত পোশাকে হাঁটা চলা করেন।

 

সাম্প্রতিক তিনি Lock Up নামের একটি শো করেছিলেন যা দর্শক মহলে বেশ পপুলারিটি পেয়েছিল। সেই শোতেও তাকে এই ধরনের বোল্ড লুকে দেখা যায়। 


তার শেষ সিনেমা Dhakad যা বর্তমানে ফ্লপ বলে ঘোষিত হয়েছে সেই সিনেমায় তিনি কিছু ঘনিষ্ঠ দৃশ্যে শুট করেন। সেই সিনেমার প্রমোশন ও চরিত্রের পরিস্ফুটন জন্যই এমন ছবি শুট করেছেন বলে অনেকে মনে করছেন। তার এই ছবিগুলো এখন নতুন বিতর্কের সৃষ্টি করেছে । 


Tags: kangana ranaut twitter,  kangana ranaut age,  kangana ranaut height,  kangana ranaut instagram,  kangana ranaut pic,  kangana ranaut pic hd,  kangana ranaut latest pic,  kangana ranaut hot images,  kangana ranaut bold images,  kangana ranaut bold pic, 

Post a Comment

Previous Post Next Post