কোমরে হাত, চোখে চোখ রেখে করণের পার্টিতে উষ্ণতা ছড়ালেন হৃত্বিক-সাবা, উসকে দিলেন জল্পনা

hrithik-roshan-saba-azad-at-karan-johar-party


কোমরে হাত, চোখে চোখ রেখে করণের পার্টিতে উষ্ণতা ছড়ালেন হৃত্বিক-সাবা, উসকে দিলেন জল্পনা

বিনোদন জগতে সম্পর্কের ভাঙা গড়া কোনো নতুন বিষয় নয়। আর যদি হয় তা বলিউডের তবে প্রায় রোজই কোনো না কোনো সম্পর্ক গড়া বা ভাঙার গুঞ্জন শোনা যায়। বর্তমান সময়ে যে সম্পর্কের কথা বি-টাউনে বহুল চর্চিত তা হল হৃতিক রোশন ও সাবা আজাদ। শোনা যাচ্ছে, 'গ্রীক দেবতা' ও সাবা নাকি একে অপরের সঙ্গে ডেট করছে। যদিও এই সম্পর্কের সিলমোহর দুজনের কেউই দেননি। তবে সাম্প্রতিককালে দুজনকে একসঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে। সেটা বিমানবন্দর হোক বা রেস্তরাঁ, পার্টি হোক বা কারো বিয়েতে। প্রতিনিয়তই দেখা যাচ্ছে এই যুগলকে। একে অপরের সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করাও তাঁদের সম্পর্কের জল্পনা উসকে দেয়।


এবার পরিচালক তথা প্রযোজক করণ জোহরের ৫০ বছরের জন্মদিনের পার্টিতে দেখা গেল এই চর্চিত যুগলকে। কালো পোশাকে নজর কেড়েছিলেন দুজনেই। এই প্রথমবার হাতে হাত, চোখে চোখ রাখলেন তাঁরা। সাবার কোমরে প্রকাশ্যেই হাত রাখলেন হৃত্বিক। তাতেই জল্পনা আরও বেড়ে গিয়েছে। করণ জোহরের বিলাসবহুল পার্টিতে ঠিক এইভাবেই দেখা গেল তাঁদের। সেই একই পার্টিতে উপস্থিত ছিল হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান ও তাঁর বর্তমান প্রেমিক আরসলান গোনি।


২০০০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন হৃত্বিক সুজান। তারপর ২০১৪ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের দুটি ছেলে রয়েছে। এরপর হৃত্বিক ও কঙ্গনা রানাউতের সম্পর্কের গুঞ্জন ছড়ায়। সেই সম্পর্ক না টিকলেও এখন সাবার সঙ্গে সম্পর্ক যে ভালোই তা তাঁদের উপস্থিতি দেখলেই বোঝা যায়। অন্যদিকে, সুজান ও সাবার সম্পর্কও ভালো। নানা পার্টিতেও তাঁদের একসঙ্গে দেখা যায়। করণের পার্টিতেও সকলকে দেখা গিয়েছে।


Tags: Hrithik Roshan, Saba Azad, Sussanne Khan, Arslan Goni, Karan Johar, Birthday Party, Rumor Girlfriend

Post a Comment

Previous Post Next Post