আশ্রম ৩ সিরিজে কাশিপুরওয়ালে বাবার বিপরীতে কোন কোন অভিনেত্রীদের কতটা বোল্ড লুকে দেখা যাবে , জানুন বিস্তারিত

esha-gupta-bold-look-in-aashram-3


আশ্রম ৩ সিরিজে কাশিপুরওয়ালে বাবার বিপরীতে এশা গুপ্তা ও তৃধা চৌধুরীকে কতটা বোল্ড লুকে দেখা যাবে , জানুন বিস্তারিত 

MX Player এর ওয়েব সিরিজের তালিকায় সর্বাধিক সফল হয়েছে আশ্রম ৩। এই ওয়েব সিরিজের ভিউ ইতিমধ্যে ১ বিলিয়ন পার করেছে।আশ্রম ওয়েব সিরিজটি বাবা ররাম রহিমের জীবনের সাথে সাদৃশ্যতা মিলিয়ে নির্মিত হয়েছে। এই ওয়েব সিরিজ প্রমান করেছে ববি দেওলের অসাধারণ অভিনয় দক্ষতা। এই সিরিজ করার পর থেকে তিনি ক্রমাগত বহু হট সিনেমা ও ওয়েব সিরিজে কাজ করেছেন।

এই সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ববি দেওল ও তার সাথে রয়েছেন বলিউডের তিন সুন্দরী নায়িকা অদিতি পোহানকার, তৃধা  চৌধুরী, এবারের নতুন সংযোজন এশা গুপ্তা। ববি দেওল একজন ভন্ড বাবার চরিত্রে অভিনয় করছেন,যার মূল কাজ তার আশ্রমের মাধ্যমে ড্রাগস, নারী সম্বন্ধিত ক্রাইমকে বাড়িয়ে তোলা, রাজনৈতিক মঞ্চেও তিনি একজন প্রভাবশালী ব্যক্তি।ট্রেলারে কাশিপুর ওয়ালে বাবা অর্থাৎ ববি দেওলের  সাথে এশা গুপ্তার কিছু ঘনিষ্ট দৃশ্য দেখা হয়, তবে তার চরিত্র দেখে মনে হচ্ছে তিনি মূলত বাবাকে জনসমক্ষে এক্সপোস করতেই একজন স্পাই হিসেবে আশ্রমে প্রবেশ করেছেন। 

আগের সিজনগুলিতে তৃধা চৌধুরীকে বোল্ড লুকে দেখা গেলেও এবারের আকর্ষণ এশা গুপ্তা, তার লাল শাড়ি পড়া একটি দৃশ্য ইতিমধ্যে দর্শক মহলে সাড়া ফেলেছে। এইবার দেখার বিষয় এটাই যে আগের সিজনগুলোর মতো এবারেও কি আশ্রম ৩ পারবে তার পুরোনো সুনাম ধরে রাখতে !!!!! 

আশ্রম ৩ রিলিজ হবে: June 3, 2022


Tags: esha gupta, esha gupta photo, esha gupta age, esha gupta aashram, esha gupta saree, tridha choudhury images, tridha choudhury pic, tridha choudhury wiki, tridha choudhury bold, aashram season 3, aashram season 3 release date, aashram season 3 cast, aashram actress name, aashram memes, aashram series, 

Post a Comment

Previous Post Next Post