বক্স অফিসে চরম বিপর্যয়ের পর কঙ্গনার সিনেমা করল এক অভিনব রেকর্ড, যা হয়তো বলিউডের ইতিহাসে বিরল

dhaakad-movie-failure-at-box-office


বক্স অফিসে চরম বিপর্যয়ের পর কঙ্গানার সিনেমা করল এক অভিনব রেকর্ড, যা হয়তো বলিউডের ইতিহাসে বিরল, এই জন্য সামাজিক মাধ্যমে চরম ট্রোল হতে হচ্ছে তাকে 


বলিউডের বর্তমান সময় একেবারেই ভালো যাচ্ছে না, ক্রমাগত ফ্লপ সিনেমার মাঝে কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া আশার প্রদীপ জ্বলালেও তার সঙ্গে রিলিজ হওয়া কঙ্গনা রানাউতের ধাকর সিনেমা মুখ থুবড়ে পড়েছে।যদিও সিনেমা রিলিজ হওয়ার আগে এজেন্ট অগ্নি হিসেবে তার বোল্ড লুক ও অর্জুন রামপালের অভিনব লুক অনেককেই আকর্ষিত করেছিল। তবে সিনেমা রিলিজ হওয়ার পর এই সিনেমা যেন মুখ থুবড়ে পড়েছে। 


অনেকেই বলছেন কঙ্গনার বিতর্কিত মন্তব্যকে এখন মানুষজন আর ভালো চোখে দেখছে না। তাই ক্রমাগত তার অভিনীত সিনেমা ফ্লপ হয়েই চলছে। একদিকে ভুলভুলাইয়া যেমন বক্স অফিসে রাজ্ করছে অপর দিকে কাল রিলিজ হয়েছে আয়ুষ্মান খুরানার “অনেক”। 

গতকাল পুরো ভারতে সারাদিনে ধাকরের মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছে, এই ধরণের লজ্জার রেকর্ড হয়তো বলিউডে আগে কখনো ঘটেনি।এই ধরণের ঘটনা হয়তো বলিউডের ইতিহাসে বিরল। বলিউডের কনট্রোভার্সি কুইন কি কাম  ব্যাক করতে এখন দেখার বিষয় এটাই। 


Tags: daakad song, dhaakad movie, dhaakad trailer, dhaakad cast, dhaakad imdb, dhaakad box office, kangana ranaut dhaakad

Post a Comment

Previous Post Next Post