কালো বডি হাগিং ড্রেসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অনুষ্কা

anushka-sharma-latest-bold-and-hot-look


কালো বডি হাগিং ড্রেসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অনুষ্কা


মা হওয়ার পরেও শরীরে একফোঁটাও বাড়েনি মেদ। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ তাপমাত্রার পারদ চড়াচ্ছেন 'সেক্সি মাম্মা'। অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রামে বোল্ড লুকে ছবি শেয়ার করেছেন। আর তাতেই কুপোকাত নেটদুনিয়া। মুহূর্তেই কমেন্টের বন্যা বয়ে গেছে। কালো বডি হাগিং পোশাকে আগুন ছড়িয়েছেন তিনি। তাঁর ছবিতে কমেন্ট করতে বাদ থাকেননি বিরাট কোহলিও। স্ত্রী'র রূপে মুগ্ধ হয়ে প্রকাশ্যেই প্রশংসা জানিয়েছেন ক্রিকেটার। কালো পোশাকের মাঝে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। 


বিয়ের আগে থেকেই চর্চায় ছিল বিরাট ও অনুষ্কার প্রেম। বিভিন্ন সময়ে তাঁদের ছবি শেয়ার করা, একসঙ্গে বিজ্ঞাপনের শুটিং সব মিলিয়ে ক্রমশই রোম্যান্টিং হয়ে উঠেছিল তাঁদের সম্পর্ক। এরপর তাঁদের বিয়ে, যা কী না ট্রেন্ডিং ছিল। ডেস্টিনেশন ওয়েডিং থেকে শুরু করে নানাভাবে রূপকথার গল্প হয়ে উঠেছিল তাঁদের বিয়ে। এরপর কন্যা সন্তান ভামিকার জন্ম দেন অনুষ্কা। ভামিকাকেও নিয়েও সোশ্যাল মিডিয়ায় চর্চায় ছিলেন এই তারকা জুটি। প্রথম থেকেই ভামিকাকে প্রকাশ্যে আনতে চাননি। তবে খেলার মাঠই হোক বা বিমানবন্দরে প্রত্যেক ক্ষেত্রেই ভামিকাকে দেখা গিয়েছে। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত ঝুলন গোস্বামী বায়োপিক নিয়ে। দীর্ঘ বিরতির পর এই ছবিতেই দেখা যাবে অনুষ্কাকে।



Tags: Anushka Sharma, Virat Kohli, Bold Look, Actress, Bollywood, Instagram, anushka sharma in bold look, anushka sharma in black dress, anushka sharma in hot look, anushka sharma in black dress, 

Post a Comment

Previous Post Next Post