জন্মদিনে ভালোবাসা, শুভেচ্ছায় ভাসলেন মিঠাইয়ের 'উচ্ছেবাবু', করলেন আজব কিছু কীর্তি

adrit-roy-birthday-celebration



বিনোদন জগতে রাজ চক্রবর্তীর সিনেমা দিয়ে শুরু করেছিলেন নিজের ক্যারিয়ার। 'নুর জাহান', 'প্রেম আমার ২' পরপর দুটি ছবির প্রধান চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তারপর 'পরিনীতা', 'পাসওয়ার্ড', 'লকডাউন' এই সমস্ত ছবিগুলিতে অভিনয় করে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছিলেন। তবে সিনেমার মাধ্যমে সেভাবে জনপ্রিয় হয়ে উঠতে পারেননি। দর্শকদের মনে তেমনভাবে জায়গাও করে নিতে পারেননি তিনি। পরবর্তীতে ছোটপর্দার 'মিঠাই' ধারাবাহিকের মূল চরিত্র 'সিদ্ধার্থ মোদক' রূপে দেখা যায় তাঁকে। ধীরে ধীরে দর্শকদের মনে নিজের জায়গা পাকা করে নিয়েছেন 'উচ্ছেবাবু'। হ্যাঁ, সেই 'সিডি বয়' যে এখন বাংলার 'হার্ট থ্রব'। আজ তাঁর জন্মদিন। ২৫ মে বুধবার জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন 'বং ক্রাশ' আদৃত রায়। 'মিঠাই' ধারাবাহিকের সেট থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় অগণিত ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসলেন তিনি।

যদিও শুধু আজ নয়, গত প্রায় এক সপ্তাহ ধরে চলছে বর্তমান 'রিকি দ্য রকস্টার'-এর জন্মদিন উদযাপন। অনুরাগীরা রোজই কেক, ফুল, উপহার আর একগুচ্ছ আবদার নিয়ে ভিড় করছে মোদক পরিবারে অর্থাৎ ভারতলক্ষী স্টুডিওতে। প্রত্যেকের আবদারকে সমান মর্যাদা দিয়ে রাখছেন বর্তমান যুগের ক্রাশ আদৃত। অনুরাগীরা যাতে তাঁর জন্মদিনে অভিনেতার সঙ্গে দেখা করতে পারেন সেই ব্যবস্থাও করেছিলেন তিনি। জন্মদিনের আগের দিন অর্থাৎ মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে সকলকে আহ্বান জানিয়েছিলেন তিনি। এদিনের নানা মুহূর্তের ছবি, ভিডিও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ফ্যান পেজে।

নুর জাহান সিনেমায় আদৃত জুটি বেঁধেছিলেন বাংলাদেশী অভিনেত্রী পূজা চেরীর সঙ্গে। সেই নুর জাহানের 'নুর' থেকে আজকের 'সিদ্ধার্থ'। পথটা অতটা কঠিন ন্স থাকলেও, খুব একটা মসৃণও ছিল না। আদৃত অভিনেতার পাশাপাশি গায়ক হিসেবেও বেশ জনপ্রিয়। নিজস্ব ব্যান্ড রয়েছে তাঁর। শুধুমাত্র অভিনয়ের দক্ষতা দিয়েই নয় গান দিয়েও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। আজ তাঁর এই বিশেষ দিনে জানাই শুভ জন্মদিন।

Tags: Adrit Roy, Adrit Birthday, Mithai, Siddhartho modak, Birthday Celebration, Raj Chakraborty, Movie, Tollywood, Serial

Post a Comment

Previous Post Next Post