‘ট* পরতেই ভুলে গেছেন’, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড মালাইকা আরোরা .......



‘টপ পরতেই ভুলে গেছেন’, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড মালাইকা আরোরা


ফ্যাশানিস্তা বলে কথা! তিনি যাই পরেন তাই ট্রেন্ডিং। ৫০-এর দোরগড়ায় এসেও ফ্যাশনের মাধ্যমে তাক লাগিয়েছেন নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। কখনও বিকিনি, কখনও উন্মুক্ত নাভি-বক্ষ, আবার কখনও বডি হাগিং ড্রেসে তাপমাত্রার পারদ ক্রমশই বাড়ছে। তবে এই পোশাকের জন্য বারবার ট্রোলের শিকারও হতে হয় তাঁকে। তাঁর এসব পোশাক অনেকেই মেনে নিতে পারেন না। তখন সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের ঝড় বয়ে যায়।


অন্যদিকে, বুধবার ছিল বলিউড পরিচালক করণ জোহরের ৫০তম জন্মদিন। তাঁর গ্র্যান্ড সেলিব্রেশন করা হয়েছিল এক পাঁচতারা হোটেলে। চাঁদের হাট বসেছিল সেখানকার রেড কার্পেটে। উপস্থিত ছিল প্রায় সমস্ত বলিউড। সেই পার্টিতে মালাইকা থাকেবন না তাই কী কখনও হয়! অভিনেত্রী পৌঁছে গিয়েছিলেন সেই পার্টিতে। তবে তাঁর সঙ্গে দেখা যায়নি অর্জুন কাপুরকে। সেই অনুষ্ঠানেই ট্রোলের শিকার হন মালাইকা। তাঁর উদ্ভট পোশাকের জন্য কটাক্ষের মুখে পড়তে হয়। সেদিন তিনি অন্তর্বাসের ওপর সবুজ জ্যাকেট ও সবুজ হট প্যান্ট পরেছিলেন। সেই পোশাকে অন্তর্বাস থেকেই বক্ষ যুগল ঠিকরে বেরিয়ে আসছিল। তাতেই সমালোচনার মুখে পড়েন তিনি। 

 

অনেকেই মন্তব্য করেন, ‘বয়স বোঝা যাচ্ছে’, ‘এটা কোনো ফ্যাশন নাকি?’, ‘টপ পরতে ভুলে গেছেন’। অর্থাৎ কেউই ভালোভাবে নেননি তাঁর পোশাক। যদিও অভিনেত্রী নিজে সেই পোশাকের ছবি শেয়ার করেননি। পাপারাৎজির দৌলতে তাঁর ছবি ও ভিডিও ভাইরাল হয়। তাতেই সমালোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।


Tags: malaika arora, malaika arora in karan johar party, malaika arora age, malaika arora dress, malaika arora fashion, malaika arora boyfriend

Post a Comment

Previous Post Next Post